নিউজবিনোদন

Subhashree Ganguly: অন্তঃসত্ত্বার তৃতীয় পর্যায়ে জিম করছেন শুভশ্রী! নেটিজেনরা করলেন কটাক্ষ,

শুভশ্রীর শরীর চর্চার ভিডিও, কটাক্ষ হতেই পাশে দাঁড়ালেন রাজ

Advertisement
Advertisement

আর কিছুদিন পরেই শুভশ্রীর (Subhashree Ganguly) কোল জুড়ে আসবে তাঁদের দ্বিতীয় সন্তান। জানা যাচ্ছে, আর দুই মাস পর অর্থাৎ আগামী ডিসেম্বর মাসে সন্তান প্রসবের দিন ঠিক হয়েছে। অভিনেত্রী এই মুহূর্তে অন্তঃসত্ত্বার তৃতীয় পর্যায়ে রয়েছেন। তবে অন্তঃসত্ত্বা হলেও নিয়মিত শ্যুটিং ও শরীর চর্চা দুই চালিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি সেই শরীর চর্চার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। যার জেরে কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

সম্প্রতি অন্তঃসত্ত্বা অবস্থায় শরীর চর্চা করা কালীন জিম থেকেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শুভশ্রী (Subhashree Ganguly)। এই পোস্টের ক্যাপশনে লিখেছিলেন, ‘কোনও অজুহাত নয়। আট মাসের প্রেগন্যান্সি। জীবনকে উপভোগ করছি।’ পোস্টে ধন্যবাদ জানাতে ভোলেননি জিম ট্রেনারকে। তবে এই পোস্ট হতে না হতেই ভালোবাসার বদলে কটাক্ষ ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে।

অন্তঃসত্ত্বার তৃতীয় পর্যায়ে এসে শুভশ্রীকে (Subhashree Ganguly) এভাবে শরীর চর্চা করতে দেখে অনেকেই হাঁ হয়েছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় জিম মেনে নিতে পারেননি ভক্তরা। আর তাই এই পোস্টের কমেন্ট বক্স ভরে উঠেছে বিদ্রূপে। কেউ লিখেছেন, ‘বেশি শো অফ’। আবার কেউ লিখছেন, ‘অতিরিক্ত মডার্ন লাইফস্টাইল, কেন এগুলো সন্তান প্রসব করার পর জিম করা যাবে না?’ অবশেষে স্ত্রীর পাশে দাঁড়ালো রাজ।

এদিন প্রভাবী পারোমিতার ‘মেয়েরাই মেয়েদের জাজ করে’ শেয়ার করে পারমিতাকে ধন্যবাদ জানিয়েছেন রাজ চক্রবর্তী। তিনি জানিয়েছেন, শুভশ্রী (Subhashree Ganguly) এই অবস্থায় নিয়মিতভাবে ডান্স বাংলা ডান্সের শ্যুটিং করছেন। তাঁর কোনো অসুবিধা হচ্ছে না। যদিও এই শুটিং করা নিয়েও তাঁকে এর আগে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। তবে জানা গিয়েছে, ডাক্তার ও ট্রেনারকে পরামর্শ নিয়েই তিনি জিম করছেন। আর এতে শুভশ্রীর কোনো কষ্ট হচ্ছে না।

Related Articles