বিনোদনভাইরাল ভিডিও

কুমার শানুর কণ্ঠে অসাধারণ গান গেয়ে মুগ্ধ করলেন গরিব ওয়াচম্যান, (ভিডিও)

Advertisement

সেই অমলকান্তির কথা মনে আছে যে রোদ্দুর হতে চেয়েও পারেনি এরকম চারপাশে প্রচুর মানুষ রয়েছে যাদের জীবনধারনের জন্য অনেককেই অনেকরকম পেশা বেছে নিতে হয়, কিন্তু মনের মধ্যে শিল্পী হওয়ার স্বপ্ন রয়ে যায়। বহু প্রতিবন্ধকতা ও ব্যস্ততার মধ্যেও নিজের শিল্পসত্ত্বা হারিয়ে যেতে দেন না। আর সোশ্যাল মিডিয়া একদিন ঠিক সকলের কাছে সেই প্রতিভা ছড়িয়ে দেয়।

পেশায় তিনি একজন নিতান্তই নিরাপত্তারক্ষী সকাল সন্ধ্যা ডিউটি এক ছকে বাঁধা জীবন। কিন্তু এই ব্যস্ততার মধ্যেও নিজের শখকে হেলায় হারিয়ে যেতে দেননি তিনি। গলার সুর আর স্বপ্ন বাঁচিয়ে রেখেছেন।

সম্প্রতি তাঁর গাওয়া একটি গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যার সুরে ভেসেছেন নেটিজেনরা। পরনে গার্ডের ইউনিফর্ম অফিসে বসেই কাজের ফাকে টেবিলে আঙ্গুলের তাল তুলে কুমার শানুর কন্ঠে গাওয়া সেই নব্বই দশকের জনপ্রিয় গান কিতনা হাসিন চেহারা। না কোন প্রথাগত প্রশিক্ষণ হয়তো তার নেই কিন্তু তার সাবলীলতার কাছে হার মেনেছে সবকিছু। এত কঠিন একটি গান যেভাবে অবলীলায় গেয়েছেন তাতে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে এক ভদ্রলোক শুধু গিটার কর্ড দিয়েছেন। কিন্তু বাদবাকি জাদু ওই ব্যক্তির গলার যা অবিকল কুমার শানু মতোন। সোশ্যাল মিডিয়ায় যেমন খারাপ দিক আছে তেমন ভাল দিকও প্রচুর। আর কিছু না হোক এই ধরণের মানুষরা কিছুটাতো পরিচিতি পাচ্ছে। কে বলতে পারে ভবিষ্যতে এদের মধ্যে থেকেই কেউ হয়ে উঠবেন শিল্পী।

Tags

Related Articles

Close