নিউজবিনোদন

Rachana Banerjee: রচনার কানে ফিস ফিস মদন মিত্রের, ছবি ঘিরে জল্পনা শুরু

দুর্গা পুজোয় মদনদা ও রচনা ব্যানার্জিকে একসঙ্গে দেখা গিয়েছে! ছবি ভাইরাল

Advertisement
Advertisement

এ বছরের মতো দুর্গা পূজা শেষ হলেও, সোশ্যাল মিডিয়া ও টেলিভিশনের পর্দায় এখনো দুর্গা পূজার রেশ থেকে গেছে। দুর্গা পূজার উদ্বোধন থেকে শুরু করে বিজয়া দশমী পর্যন্ত একাধিক তারকাকে দেখা গিয়েছে বিভিন্ন পুজো মণ্ডপে। আগামী ২৯শে অক্টোবর দুর্গা পূজার কার্নিভালেও দেখা যাবে বিভিন্ন তারকাকে(Rachana Banerjee)।

এবারের পুজোয় এক পুজো মণ্ডপে এক সাথে উপস্থিত থাকতে দেখা গিয়েছে অভিনেত্রী সঞ্চালক রচনা ব্যানার্জি (Rachana Banerjee) ও কামারহাটির বিধায়ক মদন মিত্রকে। দুজনের একটি ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাইরাল। এই ছবিতে এক ফ্রেমে দেখা যাচ্ছে মদন মিত্র ও রচনা ব্যানার্জিকে। অভিনেত্রী রচনা ব্যানার্জির পরনে রয়েছে লাল রঙের শাড়ি। সঙ্গে পরে আছেন সোনার গহনা ও মুখে লাগিয়েছেন হালকা মেকআপ।

অন্যদিকে কামারহাটির বিধায়ক মদন মিত্রকে দেখা যাচ্ছে কালো রঙের পোশাকে। চোখে রয়েছে কালো চশমা। আমাদের মদনদা তো সবসময় কালারফুল। যাইহোক, ছবিতে দেখা যাচ্ছে মদনদা রচনা ব্যানার্জির (Rachana Banerjee) কানে কানে কিছু বলছেন। তবে কী বলছেন তা অজানা। অবশ্য এই ছবিটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় বেশ তোলপাড় শুরু হয়েছে।

নেটিজেনরা ভাবছেন মদনদা রচনা (Rachana Banerjee) দিদির কানে বেশ হাসির কথা বলেছেন। কারণ ছবিতে দেখা যাচ্ছে, রচনা ব্যানার্জির হাসি মুখ। এরপরই ছবি ঘিরে নানা জল্পনা কল্পনা শুরু হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ‘ও লাভলী’ ছবির হাত ধরে মদনদা পা রেখেছেন সিনেমা জগতেও। রাজনীতির পাশাপাশি অভিনয়টাও যে তিনি বোঝেন তা বুঝিয়ে দিয়েছেন এই ছবির মধ্যে দিয়ে।

Related Articles