দেশনিউজ

Narendra Modi on Whatsapp: এবার হোয়াটসঅ্যাপে এলেন মোদী! প্রধানমন্ত্রীর সঙ্গে কীভাবে হোয়াটসঅ্যাপে যুক্ত হবেন

এখন থেকে দেশের জনগণ হোয়াটসঅ্যাপেই পেয়ে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্পর্কে নানা আপডেট

Advertisement
Advertisement

গত বুধবার হোয়াটসঅ্যাপে নতুন ফিচার যোগ করা হয়েছে। এই ফিচারের মধ্যে দিয়ে এবার হোয়াটসঅ্যাপে চ্যানেল খোলা যাবে। ইতিমধ্যে সেখানে দেশের অনেক বড় বড় সেলিব্রেটি হোয়াটসঅ্যাপ চ্যানেল তৈরি করেছে। এবার দেশের প্রধানমন্ত্রীও হোয়াটসঅ্যাপ (Narendra Modi on Whatsapp) চ্যানেল লঞ্চ করলেন। এখানেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্পর্কে নানা আপডেট পাবেন দেশের জনগণ। কীভাবে? চলুন জেনে নেওয়া যাক।

তার আগে জেনে নেওয়া যাক হোয়াটসঅ্যাপ চ্যানেল আসলে কী? এটি আসলে এক ধরনের ওয়ানওয়ে ব্রডকাস্টিং চ্যানেল। যেখানে অ্যাডমিন মেসেজ ছবি বা ভিডিও চ্যানেলের মাধ্যমে শেয়ার করতে পারবে। হোয়াটসঅ্যাপের আপডেটস অপশনে এই চ্যানেল পাওয়া যাবে। সেখান থেকে যাকে আপনি ফলো করবেন, তার প্রোফাইল দেখতে পারবেন। তবে সেখানে আপনি মেসেজ বা কোনো কিছুই পাঠাতে পারবেন না। এটি গ্রুপ বা চ্যাটের থেকে সম্পূর্ণ আলাদা।

গত বুধবার মেটা হোয়াটসঅ্যাপ চ্যানেল নামক নতুন ফিচার এসেছে। যেখানে এবার আপনি নরেন্দ্র মোদিকেও (Narendra Modi on Whatsapp) দেখতে পাবেন। তাঁর সম্পর্কে যাবতীয় ছবি, ভিডিও আপনি পেয়ে যাবেন হোয়াটসঅ্যাপ চ্যানেলের মাধ্যমে। এমনিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটারেও বেশ সক্রিয় থাকেন। নিয়মিত তিনি সেখানে নানা পোস্ট করে থাকেন। এবার হোয়াটসঅ্যাপ চ্যানেলের মাধ্যমেও মানুষের সঙ্গে সরাসরি যুক্ত হবেন তিনি। নতুন সংসদ ভবনে কার্যক্রম শুরু করার দিনই এই খবর প্রকাশ্যে এসেছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পর্কে বিভিন্ন তথ্য ছবি বা ভিডিও পেতে গেলে তাঁর হোয়াটসঅ্যাপের চ্যানেল ফলো করতে হবে। এ জন্য প্রথমে আপনার হোয়াটসঅ্যাপ আপডেট করে নিতে হবে। এরপর ‘ফাইন্ড চ্যানেলস’ অপশনে গিয়ে Narendra Modi লিখে সার্চ করলে মিলবে মোদীর চ্যানেল (Narendra Modi on Whatsapp)। এবার নামের পাশে থাকা ‘যোগ চিহ্নে’ ক্লিক করলেই চ্যানেল ফলো করা হয়ে যাবে।

Related Articles