নিউজবিনোদন

Shilpa Shetty-Raj Kundra: নগ্ন করে চালানো হয়েছে তল্লাশি, জেলের অভিজ্ঞতা শেয়ার করলেন

মুক্তি পাবে পর্ন কাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রার বায়োপিক!

Advertisement
Advertisement

পর্ন কাণ্ডে অভিযুক্ত আসামী রাজ কুন্দ্রার (Shilpa Shetty-Raj Kundra) নিজের বায়োপিক তৈরি হতে চলেছে। সেই বায়োপিকে দেখা যাবে স্বয়ং রাজ কুন্দ্রাকে। প্রসঙ্গত, গত বছর পর্ন কাণ্ডে নাম জড়িয়ে গ্রেপ্তার হয়েছিলেন অভিনেত্রী শিল্প শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। দুই মাস মতো গারদে ছিলেন। কেমন ছিল জেলে কাটানোর অভিজ্ঞতা? সে নিয়ে তৈরি করছেন সিনেমা, যার নাম ‘ইউটি ৬৯’। আর এই ছবির প্রচার করতে গিয়েই জেলের মধ্যে নিজের সঙ্গে ঘটা কিছু ঘটনা তুলে ধরেন তিনি।

রাজ কুন্দ্রা (Shilpa Shetty-Raj Kundra) মিডিয়ার সামনে তুলে ধরেন কীভাবে যন্ত্রণার মধ্যে দিয়ে জেলে তাঁর দিন কেটেছে। তিনি জানিয়েছেন, “অত্যন্ত অপমানজনকভাবে সবার সামনে ওরা সম্পূর্ণ উলঙ্গ করে দেয়। তারপর পশ্চাৎদেশে কোনও মাদক লুকানো আছে কি না তা খতিয়ে দেখে। মনে হয় যেন সমস্ত মানসম্মান নষ্ট হয়ে গেল। এমনিতেই এত কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে তার ওপরে এভাবে নগ্ন করে দেওয়া হয়েছিল।”

এ প্রসঙ্গে রাজ কুন্দ্রা (Shilpa Shetty-Raj Kundra) আরো বলেন যে, “মিডিয়া অলরেডি আমার সঙ্গে বাইরে এইরকমেরই কাজ করছিল, তারপর জেলেও এমন হলো। আমার সমস্ত কিছু ভেঙেচুরে যাচ্ছিল। জেলে খাবার আর শোয়ার কোনও ঠিকঠাক ব্যবস্থা ছিল না। সবাই আমার আর শিল্পার বিষয়ে জানতে চাইছিল। আমি জানি না কেন আমাকে তথাকথিত তারকাদের সেলে রাখা হয়নি। আর্থার রোড জেলের সাধারণ গারদে রাখা হয়েছিল। আমার তা নিয়ে কোনও মাথাব্যথা নেই। তারকাদের গারদে কোনও আলাদা সুবিধা পাওয়া যায় না। শুধু সেখানে একটা ঘরে ৫ জন থাকে আর সাধারণ গারদে যেখানে মাত্র ৫০ জন থাকতে পারে সেখানে ২৫০ জনকে ঢুকিয়ে দেওয়া হয়।”

প্রসঙ্গত, পর্ন কাণ্ডের কারণে জেল থেকে মুক্তি পাওয়ার পর দীর্ঘদিন গা ঢাকা দিয়ে ছিলেন রাজ (Shilpa Shetty-Raj Kundra)। শিল্পা তাঁকে বিদেশ চলে যেতে বললেও রাজ কিন্তু বিদেশ যায়নি। বরং এখানে থেকেই তিনি জেলের অভিজ্ঞতা নিয়ে নিজের বায়োপিকে তৈরি করেছেন। তিনি জেলে কাটানো মুহূর্ত সকলের সামনে আনতে চাইছেন এর মদহে দিয়ে। আগামী ৩রা নভেম্বর মুক্তি পাবে ‘ইউটি ৬৯’ ছবিটি।

Related Articles