নিউজবিনোদন

Sohini-Shovan Relationship: গুঞ্জন কী তবে সত্যি? সোহিনীর জন্মদিন পার্টিতে শোভনের উপস্থিত প্রশ্ন তুলেছে অনুরাগীদের মনে

সোহিনীর বার্থডে পার্টিতে দেখা গেল শোভনকে, তবে কী টলি পাড়ার গুঞ্জন সত্যি হতে চলেছে?

Advertisement
Advertisement

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। বর্তমানে তিনি সৃজিত মুখার্জির নতুন ওয়েব সিরিজ ‘দুর্গ রহস্য’ ব্যস্ত রয়েছেন। কিছুদিন পরেই ওটিটি-তে মুক্তি পাবে এটি। এরই মাঝে আবারও চর্চায় রয়েছেন বং গার্ল সোহিনী সরকার। কিছুদিন আগেই রণজয়ের সঙ্গে ডিভোর্স করেছেন অভিনেত্রী। সে নিয়ে টলি পাড়ায় বেশ চর্চা চলেছে। এবার অভিনেত্রীর নতুন প্রেম (Sohini-Shovan Relationship) নিয়ে জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই আঁচ করছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন বং গার্ল সোহিনী (Sohini-Shovan Relationship)। রণজয়ের সঙ্গে বিচ্ছেদ হতে না হতেই এ খবর সামনে এসেছে। যদিও এ নিয়ে এখনো দুজনের কেউ মুখ খোলেনি। কিছুদিন আগেই শোভনের প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ ঘটেছে গায়কের। এ অবস্থায় দুজনের নতুন প্রেমের কাহিনী শুরু হয়েছে বলে অনেকে মনে করছেন।

এই জল্পনাকে উস্কে দিল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবি। আসলে কিছুদিন আগেই অর্থাৎ গত ২রা অক্টোবর অভিনেত্রীর জন্মদিন ছিল। আর জন্মদিন উপলক্ষে ঐদিন শহর থেকে বেশ কিছুটা দূরে গিয়ে সময় কাটালেন অভিনেত্রী। সঙ্গে ছিল তার কাছের বন্ধুবান্ধব। সেখানে দেখা গিয়েছে গায়ক শোভনকেও। সেই ছবি প্রকাশ্যে আসতেই তাদের প্রেম নিয়ে নতুন করে জল্পনা (Sohini-Shovan Relationship) তৈরি হয়েছে।

এদিন জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন সোহিনীর প্রিয় বন্ধু অঙ্কিতা ও তাঁর স্বামীও। সেই পার্টির একগুচ্ছ ছবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সকল বন্ধুদের ভিড়ে অনুরাগীর শোভনকেই খুঁজছিলেন। ছবিতে তাঁকে দেখাও গেল। সোহিনী যে ছবিগুলি পোস্ট করেছেন, তাঁর মধ্যে একটিতে তাঁকে জানালার বাইরে দু হাত তুলে জানালায় চুমু দেওয়ার পোজ দিতে দেখা গিয়েছে। এই ছবি প্রকাশ্যে আসতেই অনেকেই মনে করছেন গুঞ্জন (Sohini-Shovan Relationship) সত্যি হতে চলেছে। যদিও ওদিক থেকে এ বিষয়ে কোনো উত্তর মেলেনি।

Related Articles