নিউজবিনোদন

Roosha Chatterjee: প্রাক্তন অতীত! স্বামীর সঙ্গে খুশি রয়েছেন অভিনেত্রী রুশা

রাহুল-দেবাদৃতা টপিকের মাঝে ছবি পোস্ট করে নজর কাড়লেন রুশা!

Advertisement
Advertisement

বেশ কিছু বছর আগে ‘তোমায় আমায় মিলে’ বাংলা ধারাবাহিক দিয়ে বাংলা টেলিভিশনে পা রেখেছিল অভিনেত্রী রুশা (Roosha Chatterjee)। যদিও মানুষ তাঁকে উষসী নামেই চিনতো। আজ আজ সেভাবে অভিনেত্রীকে টিভিতে পর্দায় দেখা যায় না। কারন তিনি বিয়ে করে পাড়ি দিয়েছেন বিদেশ। তবে অভিনেত্রীকে নিয়ে চর্চা আজও অব্যাহত।

অভিনেত্রী কখন কী করছেন কোথায় যাচ্ছেন সব কিছু জানতে আগ্রহী থাকে মানুষ। আর তাই তো সম্প্রতি অভিনেত্রীর (Roosha Chatterjee) করা কিছু পোস্ট ঘিরে আবার আলোচনা শুরু হয়েছে। দীর্ঘদিন ধরে রুশা টেলিভিশন অভিনেতা রাহুলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। গত তিন বছর আগে এক সঙ্গে দুর্গা পুজোও কাটিয়েছিলেন এই জুটি। তবে তাদের প্রেম টেকেনি বেশি দিন। দুজনের মধ্যে বিচ্ছেদ হয়। কিছুদিন আগেই অভিনেতা রাহুল অভিনেত্রী দেবাদৃতার সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন। সেই খবরের মাঝেই বরের সঙ্গে ছবি পোস্ট করে নজর কারলেন রুশা।

প্রসঙ্গত, এ বছরের প্রথম দিকেই রুশা বাবা মায়ের পছন্দ করা পাত্রের সঙ্গে বিয়ে করেন। অবশ্য গত বছরের জুন মাসেই তাদের রেজিস্ট্রি হয়ে গিয়েছিল। অভিনেত্রী রুশার (Roosha Chatterjee) স্বামীর নাম অনুরণ রায়চৌধুরী, যিনি পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তিনি মাইক্রোসফটে কর্মরত। আর স্বামীর কাজের সূত্রেই রুশাও স্বামীর অঙ্গে রয়েছেন সুদূর আমেরিকায়।

তবে বিদেশে থাকলেও দুর্গা পুজোয় নিজের অনুভূতি শেয়ার করতে ভুললেন না অভিনেত্রী (Roosha Chatterjee)। লাল শাড়ি পরে বরের সঙ্গে ছবি তুলে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে কোলাজ করে বাবা মায়ের ছবিও পোস্ট করেন অভিনেত্রী। অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘মিস্টার অ্যান্ড মিসেস রায়চৌধুরী আর মিস্টার অ্যান্ড মিসেস চ্যাটার্জি।’ দূরে থাকার কারণে এবছরের পুজোটা যে তিনি খুবই মিস করলেন, তারও আভাস পাওয়া গেল অভিনেত্রীর অন্য এক পোস্টে।

Related Articles