নিউজবিনোদন

Bagha jatin: দেব অভিনীত কোন সিনেমা মমতা ব্যানার্জির প্রিয় ছবি? জেনে নিন

'বাঘাযতীন'-র প্রচারের মাঝেই মমতা ব্যানার্জির প্রসঙ্গত, দেবের এই ছবি সবচেয়ে পছন্দ তাঁর

Advertisement
Advertisement

‘বাঘাযতীন’ (Bagha jatin) সিনেমার প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেতা দেব। পুজোর মুখেই মুক্তি পাচ্ছে ছবিটি। বিপ্লবী দাস মুখোপাধ্যায়ের উপর ভিত্তি করে এই ছবিটি তৈরি করা হয়েছে। জোর কদমে চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। আর ছবির প্রচারের সময়ই দেব জানালেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দেবের কোন সিনেমা সবচেয়ে বেশি পছন্দ করেছেন। চলুন এ বিষয়ে বিস্তারিত ভাবে জানা যাক।

একজন অভিনেতার পাশাপাশি রাজনৈতিক ব্যক্তিত্বও বটে। দু দুবার ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে সংসদ নির্বাচিত হয়েছেন তিনি। বর্তমানে অনেক অভিনেতা অভিনেত্রী রাজনৈতিক দলের পা রেখেছেন। তবে তাদের মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছেন দের। যদিও দেব বারবারই দাবি করেন তিনি রাজনীতির কিছুই বোঝেন না। দেব (Bagha jatin) কিন্তু মমতা ব্যানার্জির খুবই প্রিয় পাত্র।

সম্প্রতি বাঘাযতীন (Bagha jatin) সিনেমার সম্প্রচার কালে এক সাংবাদিক বৈঠকে দেব জানান, ‘আমার যতদূর মনে আছে, ‘টনিক’ দিদির ভালো লেগেছিল। আমি নিশ্চিত এই ছবিটা দেখলেও ওঁর খুব ভালো লাগবে।’ দেবের টনিক ছবি গল্প অনেকেরই মনে জায়গা করে নিয়েছে এ কথা বলাই যায়। অভিজিৎ সেন পরিচালিত এই ছবিতে দেখা গিয়েছে পরান বন্দ্যোপাধ্যায়কেও। আর এই ছবি মমতা বন্দ্যোপাধ্যায়ের খুবই পছন্দ হয়েছিল বলে জানান দেব।

প্রসঙ্গত, ‘বাঘাযতীন’ (Bagha jatin) ছবিটি আগামী ১৯সে অক্টোবর মুক্তি পেতে চলেছে। বিপ্লবী যতীন দাসের উপর নির্মিত এই ছবিটি সারা ভারত জুড়েই মুক্তি পাবে। এখানে প্রায় ৯০ জন বিপ্লবীকে দেখানো হয়েছে। বাংলায় বিপ্লবীদের নিয়ে সেভাবে ছবি তৈরি হয় না। এই ছবি যে ইতিহাস গড়তে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। অরুণ রায় পরিচালিত এই ছবিতে দেব ছাড়াও রয়েছে, সৃজা দত্ত, সজল মন্ডল, সুদীপ্তা চক্রবর্তীর মতো কলাকুশলীরা।

Related Articles