দেশনিউজ

ফেসবুকের মাধ‍্যমে বুক করুন LPG সিলিন্ডার, জেনে নিন সঠিক পদ্ধতি

Advertisement
Advertisement

এখন অতীত হয়ে পড়েছে ফোন করে রান্নার গ্যাস সিলিন্ডার বুক করা। রান্নার গ্যাস সিলিন্ডার বুকিং করার ক্ষেত্রে বর্তমান ডিজিটাল ভারতে গ্যাস সরবরাহকারী সংস্থাগুলি বিশেষ করে Indane নতুন নতুন পদ্ধতি তুলে ধরছে গ্রাহকদের সামনে। আর এবার তারা বিশ্বের সবথেকে জনপ্রিয় সোশাল মাধ্যম ফেসবুককে বেছে নিলো সেই পদক্ষেপকে সামনে রেখে।

দিন কয়েক আগেই টুইট করে গ্যাস সিলিন্ডার বুক করার পদ্ধতি আনে গ্যাস সরবরাহকারী সংস্থা Indane। এর আগে তারা সিলিন্ডার বুক করার ক্ষেত্রে বিপ্লব এনে দিয়েছে মিসড কল, WhatsApp সহ আরও একাধিক পদ্ধতি এনে। আর এবার ফেসবুক এই বিপ্লবের পথে। দেখা যাক, ফেসবুকের মাধ্যমে কী উপায়ে গ্যাস সিলিন্ডার বুক করা যায়।

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের অফিসিয়াল ফেসবুক পেজ @IndianOilCorpLimited-এ গ্রাহকদের যেতে হবে ফেসবুকের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করার জন্য। সেখানে ক্লিক করতে হবে ‘Book Now’ অপশনে। এরপর সেখান থেকে গ্রাহকরা ইন্ডিয়ান অয়েলের অফিশিয়াল ওয়েবসাইটে পৌঁছে যাবেন। সেখানে ‘3 simple steps to book your LPG Cylinder’ অপশনটি বেছে নিতে হবে।

এরপর কাস্টমার লগ ইন করার জন্য একটি নতুন পেজ খুলে যাবে গ্রাহকের সামনে। যেখানে গ্রাহকরা লগ ইন করে গ্যাস সিলিন্ডার বুক করতে পারবেন। এখন যদি আগে থেকে কারোর অ্যাকাউন্ট করা না থাকে সেক্ষেত্রে তাঁকে রেজিস্টার করে নিতে হবে অ্যাকাউন্ট করার জন্য।

Related Articles