নিউজরাজ্য

খাস কলকাতায় প্রসাদের খিচুড়িতে বিষ মিশিয়ে খুন ১৫টি কুকুর ছানা! ফের এক অমানবিক ঘটনার সাক্ষী থাকলো বাংলা

Advertisement
Advertisement

বারবার নৃশংসতার পরিচয় দিচ্ছে শহর কলকাতা। কিছুদিন আগেই এনআরএস হাসপাতালে বিষ খাইয়ে কুকুর শাবকদের মেরে ফেলা হয়েছিল। এনআরএস কাণ্ডের সেই ছায়া এবার পরল চন্ডীতলায়। ভোগের খিচুড়িতে বিষ মিশিয়ে খাইয়ে মেরে ফেলা হলো কুকুর শাবকদের।

২০১৯ সালে এন আর এস মেডিকেল কলেজ হাসপাতালে ১৬টি কুকুরের শাবকের দেহ উদ্ধার করা হয়েছিল যাদের বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছিল। আর ওই কুকুর শাবকদের মেরে ফেলার পিছনে হাসপাতালের দুই নার্সিং স্টাফকে অভিযুক্ত বলে ঘোষণা করা হয়েছিল। সেই সময় কুকুর শাবকদের মেরে ফেলার ঘটনায় স্তম্ভিত হয়ে গিয়েছিল গোটা শহর।

এনআরএসে কুকুরকে বিষ খাইয়ে মারার ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একই ঘটনা ঘটলো খাস কলকাতায়। আর এবার চন্ডিতলা এলাকায় ঘটল ঘটনা। চন্ডিতলার মধ্যপাড়া ও পান পাড়া মিলিয়ে এখনও পর্যন্ত ১৫টি কুকুরের মৃত্যু হয়েছে বিষক্রিয়ার জেরে।

স্থানীয়দের অভিযোগ,সরস্বতী পুজোর খিচুড়ির সঙ্গে বিষ মিশিয়ে সেই খিচুড়ি কুকুরদের খেতে দেওয়া হয়। অভিযোগ সেই খিচুড়ি খেয়ে মৃত্যু হয় কুকুর ছানাদের। অভিযোগ উঠেছে, দুষ্কৃতীদের অসামাজিক কাজে সমস্যা হওয়াতেই কুকুরকে বিষ দিয়ে মারা হয়েছে। এই ঘটনায় ক্ষোভে ফুঁসছে স্থানীয়রা।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles