Featuredনিউজরাজ্য

Education Supervisor Recruitment: রাজ্যের স্কুলে এডুকেশন সুপারভাইজার নিয়োগ, সরাসরি ইনাটরভিউয়ের মাধ্যমে নিয়োগ করানো হবে

WBMDFC-এর অধীনে নিয়োগ করানো হবে, কী যোগ্যতা লাগবে জেনে নিন

Advertisement
Advertisement

রাজের চাকরিপ্রার্থীদের জন্য বিরাট সুখবর। ওয়েস্ট বেঙ্গল মাইনোরিটিস ডেভেলপমেন্ট এন্ড ফাইন্যান্স কর্পোরেশন-এর অধীনে রাজ্যের বিভিন্ন স্কুলে এডুকেশন সুপারভাইজার পদে নিয়োগ (Education Supervisor Recruitment) করানো হবে। সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোনোরুপ লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করানো হবে। ইচ্ছুক হলে প্রতিবেদন থেকে নিয়োগ সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য জেনে নিন।

পদ ও মোট শূন্যপদের বিবরণ

WBMDFC এর অধীনে এডুকেশন সুপারভাইজার পদে নিয়োগ (Education Supervisor Recruitment) করানো হবে। এই পদের জন্য মোট ৬টি শূন্যপদ রয়েছে।

আবেদনকারীর যোগ্যতা

উক্ত পদে (Education Supervisor Recruitment) আবেদন করার জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃতি বোর্ড থেকে মাধ্যমিক পাশ করতে হবে। একই সাথে ‘O’ লেভেলের কম্পিউটার নলেজে থাকতে হবে। এই পদে আবেদন করার জন্য ০১/০১/২০২৩ তারিখ অনুযায়ী প্রার্থীর বয়স হতে হবে সর্বনিম্ন ২০ থেকে সর্বোচ্চ ৪০ বছর। এছাড়া প্রার্থীকে এডুকেশন সুপারভাইজার পদে আবেদন করার জন্য বুদ্ধিস্ট, ক্রিস্টান, মুসলিম, জৈন, পার্সি কিংবা শিখ সম্প্রদায় ভুক্ত হতে হবে। এরই সাথে যে সাব ডিভিশনের জন্য আবেদন করবেন, সেই সাব ডিভিশনের স্থায়ী বাসিন্দা হতে হবে।

আবেদন প্রক্রিয়া

এখানে আলাদা ভাবে আবেদন করবার প্রয়োজন নেই। সরাসরি ইন্টারভিউয়ের মাধমে প্রার্থীদের নিয়োগ করানো হবে। ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তির Annexure C অর্থাৎ বায়ো ডাটা অংশটি ডাউনলোড করে প্রিন্ট করিয়ে নিতে হবে। ইন্টারভিউয়ের দিন উক্ত বায়ো ডাটা পূরণ করে প্রয়োজনীয় নথি নিয়ে যেতে হবে।

প্রয়োজনীয় নথি

এডুকেশন সুপারভাইজার পদে (Education Supervisor Recruitment) ইন্টারভিউয়ের জন্য বায়ো ডাটা, সমস্ত পরীক্ষার রেসাল্ট অরিজিনাল ও জেরক্স, আধার কার্ড অরিজিনাল ও জেরক্স, ১ কপি কালার পাসপোর্ট সাইজ ফটো লাগবে।

ইন্টারভিউয়ের ঠিকানা

Office of the West Bengal Minorities Development & Finance Corporation, AMBER, DD-27/E Sector- 1, Salt Lake, Kolkata-700064

ইন্টারভিউর তারিখ ও সময়

৪ এবং ৫ অক্টবর, ২০২৩ তারিখে উক্ত ঠিকানায় সকাল ১১টা থেকে ইন্টারভিউয় শুরু হবে।

Related Articles