নিউজবিনোদন

Tiger 3: অবশেষে সিবিএফসির কাঁচি পড়লো টাইগার থ্রিতে, কবে মুক্তি পাচ্ছে ভাইজানের সিনেমা?

টাইগার থ্রিতে থাবা বসালো সিবিএফসি; জানুন বিস্তারিত

Advertisement
Advertisement

সালমান ম্যাজিক দেখার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। খুব শীঘ্রই মুক্তি পাবে তার আসন্ন সিনেমা। আগামী সপ্তাহ থেকে গোটা ভারতবর্ষ মাতবে দীপাবলি উৎসবে। আলোর এই উৎসবের মধ্যে মুক্তি পাবে ভাইজানের সিনেমা টাইগার থ্রি (Tiger 3)। ভাইজানের সিনেমা মানেই টানটান উত্তেজনা। কিন্তু সেখানেও কাঁচি চালালো সিবিএফসি, কি বাদ দেওয়া হলো সিনেমা থেকে?

সিনেমাতে (Tiger 3) কোনো দৃশ্য বাদ না পড়লেও বাদ দেওয়া হয়েছে বিভিন্ন শব্দ যেমন “ বেওয়াকুফ” , “ফুলিশ” , “ মাশরুফ”। বোর্ডের পক্ষ থেকে এই ধরনের শব্দ বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল। সিনেমাতে RAW অর্থাৎ রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস উইং এই শব্দ ব্যবহার করা যাবে না বরং তার পরিবর্তে ব্যবহার করা যেতে পারে R&AW, এমনটাই নির্দেশ দেওয়া হয়েছে সিবিএফসির পক্ষ থেকে।

সালমান খান অভিনীত টাইগার থ্রি (Tiger 3) সিনেমাতে জাতীয় সংগীত সংক্রান্ত কোনো রকম পরিবর্তন বহাল রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভাইজানের সিনেমার জন্য তার ভক্তরা সর্বদাই অপেক্ষা করে থাকে। তাই উৎসবের মরশুমে এ যেন এক বাড়তি পাওনা। পরিচালক মণীশ শর্মাকে নির্দেশ দেওয়া হয়েছে যারা সিনেমার সাবটাইটেল থেকে বাদ দেওয়া হয় ওইসব শব্দগুলো।

সবথেকে আশ্চর্যের বিষয় হলো এই সিনেমাতে প্রথমবার সালমান খানের বিপরীতে দেখা যাবে ইমরান হাশমিকে। এছাড়াও এই সিনেমাতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকেও। এক সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারে সালমান বলেন যে, টাইগার থ্রি এর (Tiger 3) অ্যাকশন দৃশ্যগুলো যথেষ্ট বাস্তবসম্মত এবং বিশ্বমানের। এই সিনেমার সব থেকে বড় বিষয় হলো নায়ককে জীবনের থেকেও বড় হিসাবে দেখানো হয়।

হিন্দি সিনেমার নায়কেরা খালি হাতে লড়াই করতে পারে, এমনকি তারা রক্ত ঝরিয়ে সোজা হয়ে দাঁড়াতে জানে। টাইগার সিনেমার নায়ক কোনভাবেই হাল ছেড়ে দেয় না, বরং কঠিন পরিস্থিতির সামনাসামনি হয়। ভাইজান এর আসন্ন এই সিনেমাটি হিন্দি তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে। সিনেমার সব থেকে আকর্ষণীয় বিষয় হলো কিং খানের ক্যামিও। দর্শক সেটা দেখার জন্যই মুখিয়ে রয়েছে। শুধু দীপাবলি উৎসব নয়, দর্শকরা প্রাণভরে উপভোগ করতে পারবে এই সিনেমা।

Related Articles