নিউজরাজ্যলাইফস্টাইল

Big Breaking- ৩১শে মার্চ পর্যন্ত লক ডাউন কলকাতা সহ ৭৫টি জেলা!

Advertisement
Advertisement

দেবপ্রিয়া সরকার : করোনা ভাইরাসের সংক্রমণ কিভাবে আটকানো যায় তা নিয়ে দেশের সমস্ত রাজ্যের মুখ্যসচিবদের নিয়ে বৈঠক করেন ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই বৈঠকে এই সিদ্ধান্ত উপনীত হয় যে আগামীকাল অর্থাৎ সোমবার বিকেল থেকে কলকাতা-সহ সমস্ত মিউনিসিপ্যাল শহরকে লক ডাউন করা হবে। আগামী ৩১ শে মার্চ পর্যন্ত চলবে এই লকডাউন। এমনটাই সুপারিশ করা হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে।

ভারতে করোনাভাইরাস ধীরে ধীরে যেভাবে প্রভাব বিস্তার করছে তাতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭০-এ। এরমধ্যে পশ্চিমবঙ্গে আক্রান্তের সংখ্যা ৪ জন। এই পরিস্থিতিতে কলকাতা লকডাউন করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে চালু থাকবে জরুরী পরিষেবা। আজ, ২২শে মার্চ দেশজুড়ে চলছে জনতা কার্ফু। ভোর ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকবে এই কার্ফু।

তবে ঝাড়খণ্ড ও তামিলনাড়ু সোমবার ভোর ৫ টা পর্যন্ত জনতা কার্ফু জারি রাখার সিদ্ধান্ত নিয়েছে। পঞ্জাবে এখনও পর্যন্ত ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত শনিবার ১১ জনের শরীরে মিলেছে COVID-19। এই পরিস্থিতিতে ৩১ মার্চ পর্যন্ত গোটা রাজ্যে লকডাউন রাখার সিদ্ধান্ত নিয়েছে পাঞ্জাব সরকার। ৩১ শে মার্চ পর্যন্ত বন্ধ থাকবে সমস্ত মেল এক্সপ্রেস ও প্যাসেঞ্জার ট্রেন।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles