নিউজবিনোদন

Star jalsha mahalaya 2023: মহাদেবের নাচ দেখে ক্ষিপ্ত দর্শক! রোষের মুখে রণজয়

স্টার জলসার মহালয়া দেখে রেগে গেলেন মানুষ, কারণ জানুন

Advertisement
Advertisement

গত কালই ছিল মহালয়া। আর মহালয়া হলো বাঙালির আবেগের একটি অংশ। এ দিন পিতৃপক্ষ শেষ হয়ে মাতৃপক্ষ সূচনার দিন। মহালয়ার ভোরে বীরেন্দ্র কৃষ্ণের চণ্ডীপাঠ শুনে তারপর একাধিক চ্যানেলে (Star jalsha mahalaya 2023) মহিষাসুরমর্দিনী সম্প্রচার থেকে দিন শুরু করে বাঙালি। আর সেই মহালয় নিয়ে যদি কেউ ঠাট্টা করে তবে গাট্টা তো খেতেই হবে।

এমনটাই হলো এবারের স্টার জলসা মহালয়ায় (Star jalsha mahalaya 2023)। প্রতি বছরই এই দিনে বিভিন্ন টেলিভিশন চ্যানেল মহালয়া ভিডিও আকারে সম্প্রচার করে। এবারেও তার অন্য হয়নি। বরং এবারে স্টার জলসা মহালয়া নিয়ে বেশ অগ্রহেই ছিলেন মানুষ। কারণ দুর্গা রূপে কোয়েল মল্লিককে দেখা যাবে যে। তবে সেই সবে জল ডেলে দিলেন স্বয়ং মহাদেব। মহাদেবের নাচ দেখে ভিরমি খেলেন দর্শক।

স্টার জলসা মহালয়া (Star jalsha mahalaya 2023) দেখা গিয়েছে শিব পার্বতীকে বিয়ে করতে এসে নাচ্ছেন। তা নাচবেন শিব এটা খারাপ কোথায়? আসলে এখানে দেখানো হয়েছে নেশাগ্রস্থ অবস্থায় শিব বিয়ে করতে এসেছে, আর মাতালের মতো নাচ্ছেন। এখানে শিবের ভূমিকায় দেখা গিয়েছে রণজয়কে। অনেকেই শিবের এই নাচকে বলিউডের রণবীর সিংয়ের নাচের সঙ্গে তুলনা করেছেন। আর এই নাচ দেখে ক্ষেপেছেন অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

শুধু তাই নয় এই মহালয়া (Star jalsha mahalaya 2023) অনেক তথ্যও ভুল সম্প্রচার করা হয়েছে। তবে দর্শকদের বোকা বানানো ওতো সোজা নয়। এখানে দেখানো হয়েছে, মহাদেবকে ছাই ভস্ম রূপ থেকে বের করে আনেন পার্বতী। যা একেবারেই ভুল। আর ভুল তথ্য সম্প্রচারের জন্য ক্ষিপ্ত হয়েছে দর্শক। দর্শকদের একাংশের মতে চ্যানেলগুলি দিন দিন ধর্ম নিয়ে ছেলে খেলা করে চলেছে। আর এই কারণেই স্টার জলসা মহালয়া দেখে ক্ষিপ্ত হয়েছে দর্শক।

Related Articles