নিউজবিনোদন

Arijit Singh got Angry: হঠাৎ ভক্তদের উপর রেগে গেলেন অরিজিৎ! কারণ জেনে নিন

গত সোমবার অরিজিতের রুদ্র রূপ দেখলো ভক্তরা, কী ঘটেছে জানুন

Advertisement
Advertisement

অরিজিৎ সিং (Arijit Singh got Angry) নাম টাই যথেষ্ট। নিজের সুরের জাদুতে মুগ্ধ করে রেখেছেন গোটা বিশ্বের মানুষকে। অরিজিৎ একজন ভালো গায়কের থেকেও বেশি ভালো একজন মানুষ। বিশ্ব জোড়া খ্যাতি পেলেও, আজও তিনি সাদামাটা জীবন যাপন করেন। এই মানুষটির ভক্ত তথা অনুরাগীর সংখ্যাও প্রচুর। তবে এদিন এক অনুরাগীর উপর খুব রেগে যেতে দেখা গেল অরিজিৎকে।

আসলে গতকাল সোমবার সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও বেশ ঘোরা ফেরা করছে। সেখানে দেখা যায়, দুই জন অনুরাগী অরিজিতের (Arijit Singh got Angry) গাড়ির পিছনে ধাওয়া করছেন আর অনবরত হর্ন বাজিয়ে চলেছেন। আসলে তাঁরা প্রিয় গায়কের সঙ্গে একটি ছবি তুলতে চেয়েছিল। এর কিছুক্ষণ পর রাস্তার মাঝেই গাড়ি থামিয়ে দেন অরিজিৎ, আর জানালার কাঁচ নামিয়ে ওই দুই ভক্তের উপর বেশ রেগে যান।

ওই দুই প্রাপ্ত বয়স্ককে অরিজিৎ (Arijit Singh got Angry) একটু রেগে গিয়ে জিজ্ঞাসা করেন,‘আগে একটা কথা শোনো, তুমি কতবার হর্ন বাজিয়েছো জানো? তিনি আরো বলেন, ‘কাকে এভাবে বিরক্ত করছো? আমাকে নাকি অন্য লোককে! আমার সঙ্গে দেখা করার ইচ্ছা বলে বাকি সবাইকে তো অত্যাচার করছো!’ তবে ভক্তদের তিনি নিরাশা করে ফিরিয়ে দেননি। ভক্তদের তাঁর সঙ্গে ছবি তোলার ইচ্ছা পূরণ করেছে অরিজিৎ।

এই ভিডিও (Arijit Singh got Angry) ফেসবুকে প্রকাশ পেতেই ব্যাপক শোরগোল শুরু হয়েছে। এই ভিডিওর কমেন্ট বক্সে আরো অনেক অনুরাগী নানা কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন। একজন লিখেছেন, ‘একদম ঠিক বলেছে অরিজিৎ সিং! কত মানুষকে ডিস্টার্ব করছে!’ আবার অন্য জন লিখেছেন, ‘এইভাবে কেউ বলেন না অরিজিৎ বলেই এত সুন্দর করে বুঝিয়েছেন’। কেউ আবার লিখেছেন, ‘ওনার রাগ টাও ওনার গানের মতো মিষ্টি!’

Related Articles