দেশনিউজলাইফস্টাইল

লকডাউন দেশ! ATM থেকে রিচার্জ করুন আপনার জিও নাম্বার!

Advertisement
Advertisement

করোণা ভাইরাসের প্রকোপ এ সারা দেশজুড়ে চলছে লকডাউন এর জন্য বন্ধ রিচার্জের দোকান। তাহলে রিচার্জ শেষ হয়ে গেলে কি করবে সাধারণ মানুষ অনলাইনে রিচার্জ করা গেলেও ইন্টারনেট পরিষেবা না থাকলে কিছুই করা যাবে না।
21 দিন লকডাউন এর প্রায় এক তৃতীয়াংশ শেষ হয়েছে ।সুরক্ষিত থাকার জন্য ঘরবন্দি এখন গোটা দেশের মানুষ ।টেলিকম পরিষেবা কে অত্যাবশ্যকীয় পরিষেবার আওতায় রাখা হলেও বেশিরভাগ মোবাইলের দোকান বন্ধ তার জন্য রিচার্জ করতে সমস্যায় পড়ছেন অনেকেই অনলাইন রিচার্জ চালু থাকলেও অনেকেই তা অপারেট করতে পারেন না তাই এবার এটিএম থেকে প্রিপেইড রিচার্জ এর সুবিধা নিয়ে এল জিও। নির্বাচিত কিছু এটিএম থেকে জিও প্রিপেইড কানেকশন রিচার্জ করা যাবে ।যেকোনো ওটিপি ছাড়াই এটিএম মেশিন থেকে যেকোন জিও প্রিপেইড নাম্বার রিচার্জ করা যাবে।

সম্প্রতি টুইটারে জিও জানিয়েছে HUF BANK, AXIS BANK, DCB BANK, HDFC BANK, IDFC BANK, STATE BANK OF INDIA, ICICI BANK এর আওতায় থাকবে। এই bank এর এটিএম মেশিন থেকে এই সুবিধা পাওয়া যাবে।

এবার জেনে নিন রিচার্জ করার পদ্ধতি-

প্রথমে ATM MACHINE এ নিজের DEBIT/ CREDIT CARD ঢুকিয়ে দিন। এবার রিচার্জ অপশন সিলেক্ট করুন এরপর এটিএম নাম্বার প্যাডে আপনার জিও নাম্বার টাইপ করুন। এরপর স্কিনে আসা ওকে বা এন্টার বাটন প্রেস করে পিন কোড দিন।সবশেষে দেখবেন আপনার রিচার্জের মেসেজ এটিএম মেশিনের স্ক্রিনে দেখা যাবে।আর আপনার ফোনে JIO Number এ রিচার্জের ম্যাসেজ পৌঁছে যাবে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles