বিনোদন

বিয়ের আসরে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচ জনপ্রিয় গায়িকা ইমনের

টুম্পা সোনা এখন রমরমিয়ে চলছে। বিশেষত, ইয়ং জেনারেশনের কাছে তো হটকেকের মতো লোভনীয় গান এটি। সেলেব্রিটি থেকে সাধারণ মানুষ, এই গানে মজেছেন সবাই। তবে এবার এই গানে নাচলেন স্বয়ং গায়িকা ইমন চট্টোপাধ্যায়।

গত ২ ফেব্রুয়ারি ছিলো তাঁর বিয়ে। সম্পূর্ণ বাঙালি সাজে অপরূপা হয়ে উঠেছিলেন ইমন। লাল বেনারসি, সোনার গয়নায় কাজলনয়না ইমনকে দেখে চোখ ফেরানো যাচ্ছিলো না। সেই বধূবেশেই তিনি মেতে উঠলেন “টুম্পা সোনা” গানে। যদিও তাঁর সাথে ছিলেন না তাঁর বর। গায়ক সিধুকে দেখা গেছিলো তাঁর সাথে।

বর্তমানে টুম্পা সোনা গানটি বিয়েবাড়িতে ট্রেন্ডিং। এর আগে ‘খড়কুটো’ সিরিয়ালে গুনগুন এবং তার বাহিনীকে জমিয়ে নাচতে দেখা গেছিলো এই গানে। এছাড়াও অনেক সিরিয়ালেই নাচতে দেখা যায় এই গানে। সম্প্রতি অভিনেতা অনির্বাণ চক্রবর্তীর বিয়েতে এই গানে নাচতে দেখা গেছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং অভিনেতা রুদ্রনীল ঘোষদের।

আরব দে চৌধুরীর গাওয়া ‘রেস্ট ইন প্রেম’ ওয়েবসিরিজের বিখ্যাত গান এটি। আরজে সায়নের মিউজিক ভিডিও লঞ্চ করার পরেই গানটি নেটিজেনদের মধ্যে রমরমিয়ে চলতে শুরু করে। তারপর থেকেই, বিয়েবাড়ি হোক বা পিকনিক, সর্বত্রই বাজতে শোনা গেছে ‘টুম্পা’ গানটি।

Tags

Related Articles

Close