নিউজবিনোদন

Weekly TRP List: প্রকাশের আগেই ফাঁস হলো বাংলা ধারাবাহিকের টিআরপি, কার স্থান কোথায়?

গত সপ্তাহের তুলনায় একাধিক সিরিয়াল স্লট হারাতে চলেছে

Advertisement
Advertisement

বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে টিআরপি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। ধারাবাহিক গুলির জনপ্রিয়তা, স্থায়িত্ব এবং চ্যানেলের ওয়াচ টাইমের উপর টিআরপি নির্ভর করে। প্রত্যেক সপ্তাহেই বাংলা ধারাবাহিকের টিআরপি লিস্ট (Weekly TRP List) প্রকাশ পায়। বৃহস্পতিবার এই প্রকাশিত হয়। এই তালিকার মধ্যে দিয়ে দর্শক তাদের প্রিয় ধারাবাহিকের স্কোর বা স্থান জানতে পারে।

শুরু থেকেই স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ টিআরপি তালিকার (Weekly TRP List) শীর্ষে জায়গা করে রয়েছে। এই ধারাবাহিকটি ছাড়া স্টার জলসার আর অন্য কোনো ধারাবাহিক সেভাবে টিআরপি তালিকায় জায়গা করে নিতে পারেনি। লিস্টে বেশিরভাগ ধারাবাহিকই জি বাংলার। ‘অনুরাগের ছোঁয়া’-র সাথে কিছু সপ্তাহ আগে টক্কর দিয়েছিল ‘জগদ্ধাত্রী’। টিআরপির টপে উঠে এসেছিল ধারাবাহিকটি। তবে গত সপ্তাহে আবার ‘জগদ্ধাত্রী’কে পিছনে ফেলে ৮.৫ স্কোর নিয়ে টিআরপি শীর্ষে জায়গা করে নিয়েছিল অনুরাগের ছোঁয়া।

চলতি সপ্তাহের টিআরপি তালিকা (Weekly TRP List) এখনো প্রকাশ পায়নি। আজ প্রকাশ পাবার কথা। তবে টিআরপি তালিকা প্রকাশ পাবার আগেই ফাঁস হলো টিআরপি। জানা যাচ্ছে, এই সপ্তাহের টিআরপি তালিকায় দিদি নম্বর ওয়ান, ইচ্ছে পুতুল, কার কাছে কই মনের কথা, জগদ্ধাত্রী, ফুলকি, নিম ফুলের মধু, অনুরাগের ছোঁয়া, হরগৌরী পাইস হোটেল, মন দিতে চাই ধারাবাহিকগুলি ভালো ফল করবে।

তবে এই সকল ধারাবাহিকের প্রতিপক্ষের সিরিয়ালগুলো তাদের স্লট হারাবে। এই সিরিয়ালগুলির মধ্যে রয়েছে রামপ্রসাদ, তোমাদের রানী, কমলা ও শ্রীমান, তুঁতে, সন্ধ্যাতারা, বাংলা মিডিয়াম, খেলনা বাড়ি, গৌরী এলো। এই সপ্তাহে এই সকল ধারাবাহিকের ফলাফল ভালো হবে না। গত সপ্তাহে ‘তোমাদের রানী’ ভালো ফলাফল করলেও, এই সপ্তাহে অনেকটা পিছিয়ে পড়বে।

Related Articles