দেশনিউজবিনোদন

খুব শীঘ্রই নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে সেলিব্রিটি ম্যানেজার হবেন সোনু সুদ!

Advertisement
Advertisement

দেশের পরিযায়ী শ্রমিকদের দুর্দশা দেখে চোখের জল এসেছে গোটা দেশের। ঘর ছেড়ে ভিন রাজ্যে আটকে পড়া এমন হাজার হাজার পরিযায়ীদের সাহায্যে আগেই যথাসম্ভব ফেরার বাস এবং খাবারের বন্দোবস্ত করেছিলেন বলিউডের অভিনেতা সোনু সুদ।

শুধু একবার নয় দুঃসময়ে পাশে থেকে অনেকবার পরিযায়ী শ্রমিকদের ত্রাতা হয়ে উঠেছেন তিনি, তবে তার এই কাজের মধ্যেও রাজনীতি দেখছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তার কটাক্ষ খুব শীঘ্রই নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন সোনু, সেলিব্রিটি ম্যানেজার হয়ে উঠবেন।”

শিবসেনায় দলীয় মুখপাত্র এই সঞ্জয় রাত আরো লিখেছেন যে- লকডাউনে সোনু সুদ হঠাৎ করেই জনপ্রিয়তা পেয়ে গেলেন। এর পিছনে কতটা ষড়যন্ত্র আর কৌশল রয়েছে তা খুঁজে বের করা দরকার। লকডাউনে যখন অনেক রাজ্য সরকার অসহায় বোধ করছে তখন কিভাবে শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য এতো বাস, বিমানের ব্যবস্থা করলেন সোনু।

এদিকে শিবসেনার নেতাকে পাল্টা তোপ দেগেছে বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতা রাম কদম বলেছেন যে – করোনা পরিস্থিতিতে মানবিক ভূমিকা পালন করেছেন সোনু সুদ। আর তার ভালো কাজেও সেটাকে কটাক্ষ করছেন এটা খুব দুভাগ্যজনক। সমাজের কাছে তিনি ব্যর্থ হয়েছেন বলেই আঙুল তুলছেন অন্যদের দিকে। সরকারের কাজ সরকার করেনি সেখানে যখন অভিনেতারা এগিয়ে আসছেন তখনো আপত্তি!!

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles