বিনোদন

ফুলশয্যার রাতে স্ত্রীকে ডিভোর্স দিয়েছে অভিনেতা রিতেশ দেশমুখ! ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

বলিউডের মিষ্টি প্রেমের জুটি বললেই সবার প্রথমে মাথায় আসে রিতেশ দেশমুখ জেনেলিয়া ডিসুজার নাম। তুঝে মেরি কাসাম সিনেমার সেটে তাদের প্রেম শুরু হয়েছিল আর তারপর 2012 সালে বিয়ে। আর তাদের মিষ্টি সংসার তরতর করে এগিয়ে চলেছে। কিন্তু তারমধ্যেই একটি ঘটনা প্রকাশ্যে এনেছেন যা দেখে চক্ষু চড়কগাছ। ফুলশয্যার রাতেই নাকি স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন এমন কথাই নিজমুখে শেয়ার করলেন রীতেশ।

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে রিতেশ বলছে ফুলশয্যার রাতে আমি ডিভোর্স দিয়েছি। এর পিছনে একটি বড় কারণ হলো ওই দিন যাতে আমি ওকে বলেছিলাম মুখ থেকে ঘোমটা সরানোর জন্য কিন্তু ও আমায় বললো আমি পারব না নিজে করে নাও। ওইদিনই বুঝেছিলাম ও একটা কামচোর। আর রীতেশের এই কথাটা শুনে সবাই হেসে কুপোকাত হয়েছেন সবাই বুঝতে পেরেছেন যে ভিডিওটি মজার ছলে বানানো হয়েছে। নিজের টিকটকের ভিডিওটি শেয়ার করেছিলেন অভিনেতা তারপর সেটা সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে যায়। মাঝেমধ্যেই এমন মজার ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

লকডাউনে এতদিন সব ধরনের কার্যক্রম বন্ধ ছিল, বাইরে বের হচ্ছিলেন না কেউ। তবে এক্ষেত্রে ব্যতিক্রম সেলিব্রেটিরা অভিনয়শিল্পীরা, বাইরে না বের হতে পারলেও ঘরে বসে বিভিন্ন ভিডিও তৈরি করে আপলোড করছিলেন সামাজিক মাধ্যমে। তাদের এর মজার ভিডিও দেখে ভক্তদেরও অবসর সময় কেটে যাচ্ছিল। দেখুন সেই মজার ভিডিও-

https://youtu.be/iqiKMdINL1M

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles