বিনোদন

নুসরতের এই রুপ দেখে নিজেকে সামলাতে পারলেন না যশ

তৃণমূলের সাংসদ হওয়ার পর থেকেই শিরোনামে সে। মুসলিম নারী হয়ে তার সিঁদুর পড়া নিয়ে, আবার কখনও মঙ্গলসূত্র পড়া নিয়ে শেষ নেই তর্কবিতর্কের। এবার নিশ্চয়ই বুঝতে অসুবিধা হচ্ছে না এখানে কার কথা বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই ধরেছেন এখানে তারকা সাংসদ নুসরাতের কথাই হচ্ছে। গত কয়েকদিন ধরেই শিরোনামে উঠে আসছে নুসরাতের নাম। রাজনীতি থেকে সংসার সিনেমা সবকিছুই একা হাতে সামলাচ্ছেন অভিনেত্রী। বর্তমানে আরও কিছুটা স্লিম ট্রিম হয়ে গিয়েছেন নুসরত। স্লিম হওয়াতে তারকা সাংসদের উষ্ণতা যেন আরও চুইয়ে চুইয়ে পড়ছে।

সোশ্যাল মিডিয়াতে কিভাবে শিরোনামে থাকতে হয় তাও ভালো মতই জানে নুসরত। মাঝেমধ্যেই হট ফটো ভিডিও পোস্ট করে অনুরাগীদের মনে ঝড় তোলেন অভিনেত্রী। অনুরাগীরাতো অভিনেত্রীর প্রেমে কাত। কিন্তু এবার নুসরতের রুপ দেখে পাগল টলিপাড়ার এক অভিনেতা। জানেন তিনি কে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়া কাঁপছে ব্ল্যাক ক্যাট নুসরতকে দেখে। কালো অফ শোল্ডার পোশাকে ঝড় তুলেছে অভিনেত্রী। কোনও এক সমুদ্রসৈকতে নো মেকআপ লুকে হাই বান করে কালো অফ শোল্ডার পোশাকে টলিপাড়ার অভিনেত্রী নুসরত।

View this post on Instagram

Major missing.. 🌊 #throwback #takemebackthere #instapic

A post shared by Nusrat (@nusratchirps) on

আর জানেন অভিনেত্রীর এই ছবি দেখে টলিপাড়ার কোন অভিনেতা পাগল হয়েছেন? আর কেউ নন তিনি হলেন যশ দাশগুপ্ত। ছবি দেখে অভিনেতা পোস্টে লিখলেন ‘ঢেউ তৈরি করো’। তাতে টলি ডিভা নুসরত উত্তর দিয়েছেন, ‘এখন ঢেউয়ের স্রোত সাংঘাতিক’। আবার তাতে অভিনেতা লেখেন, ‘স্রোতের বিপরীতে সাঁতার কাটার কথা’। আবার অভিনেত্রী লেখেন, সাঁতার কাটতে জানেন না। এমনকি হাইড্রোফোবিয়াও রয়েছে তাঁর। বলে রাখি কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘SOS কলকাতা’ সেখানে একই ফ্রেমে দেখা গিয়েছে নুসরত-যশকে। শুধু এই দুই নায়ক-নায়িকাই নয় তাদের সঙ্গে একই ফ্রেম শেয়ার করেছেন আরও এক তারকা সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Tags

Related Articles

Close