বিনোদন

মা দূর্গা সেজে ছবি শুট করলেন নুসরত জাহান, ট্রোলের ঝড়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

অনেকে আবার নুসরাতের এই সাজের সমালোচনা করেছেন। নেটজনতার একাংশ মনে করছেন যে এরকম হট লুকে মা দূর্গা হয়না।

ঢাকে কাঠি পড়ে গেছে। কারণ গতকাল ছিল মহালয়া, পিতৃপক্ষের অবসান ঘটিয়ে সূচনা হল মাতৃ পক্ষের। যদিও চলতি বছর মহালয়ার প্রায় এক মাস বাদে মর্তে আগমন ঘটবে মা দূর্গার। তবুও মহালয়ার দিন থেকেই আবেগপ্রবণ বাঙালি মজেছে দূর্গা পুজোর আনন্দে। দেবীপক্ষের সূচনায় দূর্গা রূপে এবার অনুরাগীদের ধরা দিলেন তারকা সংসদ নুসরাত।

মহালয়ার সকাল মানেই শহরতলীর অলিতে-গলিতে বাজবে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের চন্ডীপাঠ। প্রতিবছরই মহালয়ার দিন বাঙালির ঘুম ভাঙ্গে চণ্ডীপাঠে। ‘মা’ আসছে বলে কথা। আর তাই দেবী পক্ষের সূচনায় মা দূর্গার বেশে হাজির হলেন নুসরত।

সাক্ষাৎ মা দূর্গাই লাগছে তারকা সাংসদকে। পরনে নীল পাড় লাল শাড়ি। হাত আলতা দিয়ে আঁকা সাথে শাঁখা-পলা। মাথায় টিকলি কপালে লাল সিঁদুরের টিপ আর গা ভর্তি গয়না। নাকে বিশাল বড় নথ মহামায়া রূপে চোখ ফেরানো যাচ্ছে না নুসরতের দিক থেকে। খোলা চুল হাতে ত্রিশূল, রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। নুসরতের এই দূর্গা রূপ মনে ধরেছে অনেকের।

তবে অনেকে আবার নুসরাতের এই সাজের সমালোচনা করেছেন। নেটজনতার একাংশ মনে করছেন যে এরকম হট লুকে মা দূর্গা হয়না। কেউ কেউ আবার কমেন্টে লিখেছেন, “মা দুর্গাকে তো এরকম হট সিডাক্টিভ লুকে কখনও দেখিনি। এর পাশাপাশি তিনি ইংরেজিতে কেন মহালয়া লিখেছেন এই নিয়েও নানা কমেন্ট করা হয় অভিনেত্রীকে। তিনি এই লুকে ব্যাপক ট্রোল্ড হয়েছেন। যদিও নুসরাতের ফ্যানদের এই লুক ভালোই লেগেছে।

 

View this post on Instagram

 

Shubho mahalaya… সকল কে.

A post shared by Nusrat (@nusratchirps) on

Tags

Related Articles

Close