বিনোদন

“ভগবানের সন্তান” সুশান্তের মৃত্যুর পর এই প্রথম আবেগ ভরা পোস্ট অঙ্কিতার

Advertisement
Advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অসময়ে চলে যাওয়াটা মেনে নিতে পারেননি কেউই। এক মাস গড়িয়ে গেল তবুও বিতর্ক থামেনি তার মৃত্যু নিয়ে। বারবার ঘুরেফিরে আসছে নেপোটিজম তত্ত্ব, আত্মহত্যা নাকি খুন এই প্রশ্ন। তবে এই সবকিছু থেকেই নিজেকে সরিয়ে রেখেছিলেন অঙ্কিতা লোখান্ডে অর্থাৎ সুশান্ত সিং রাজপুত এর প্রাক্তন প্রেমিকা।

সুশান্ত মারা গেলে আলুথালু বেশে তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন একবার কিন্তু তারপর আর তাকে দেখা যায়নি। মিডিয়ার ফোন পর্যন্ত ধরেননি তিনি। সুশান্তের মৃত্যুর পর তার কাছের মানুষরা যখন একের পর এক আবেগঘন পোস্ট করতে ব্যস্ত তখন নিঃশব্দে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন অঙ্কিতা লোখন্ডে।

মঙ্গলবার অর্থাৎ আজ সুশান্তের মৃত্যুর এক মাস পূর্তি। সুশান্তের মৃত্যুর ঠিক 30 দিনের মাথায় সুশান্ত কে নিয়ে প্রথম প্রতিক্রিয়া এলো অঙ্কিতা লোখান্ডের তরফে। সুশান্ত অঙ্কিতা সম্পর্ক নিয়ে গত কয়েকদিন ধরে সংবাদমাধ্যমের সোশ্যাল মিডিয়ায় চর্চা চললেও কোনো রকম প্রতিক্রিয়া দেননি অঙ্কিতা লোখন্ডে। অবশেষে মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়া পোস্টে সুশান্ত কে স্মরণ করে দিলেন অভিনেত্রী।

View this post on Instagram

CHILD Of GOD ?

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

এইদিন ইনস্টাগ্রামে বাড়ির মন্দিরে একটি জ্বলন্ত প্রদীপের চারপাশে সাদা ফুল সাজিয়ে ছবি পোস্ট করেন অঙ্কিতা। ছবির ক্যাপশনে লেখা চাইল্ড অফ গড। সুশান্ত অঙ্কিতার সম্পর্ক শেষ হলেও বন্ধুত্ব আর একে অপরের প্রতি অগাধ সম্মানের সম্পর্কটা যে এতোটুকু ছিন্ন হয়নি তাই এদিন বুঝিয়ে দিলেন অঙ্কিতা।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles