বিনোদন

মুম্বাইয়ে নাইট ক্লাব থেকে গ্রেফতার সুরেশ রায়না হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান সহ বেশ কিছু বলি তারকা

Advertisement
Advertisement

ব্রিটেনে নতুন করে দেখা দিয়েছে করোনার প্রকোপ। তার রেশ পড়তে পারে ভারতবর্ষেও। তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে মহারাষ্ট্র সরকার মহারাষ্ট্রের কর্পোরেশন এলাকায় ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত জারি করেছে নাইট কারফিউ৷ মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে জানান, রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত চলবে এই নাইট কারফিউ৷ এছাড়া সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক পড়া বাধ্যতামূলক করার নির্দেশ দেন তিনি।

নতুন প্রজাতির করোনা ভাইরাসের উপস্থিতি জানার পর তা থেকে সতর্কতার জন্য আগত বড়দিন ও নতুন বছরের কথা খেয়াল রেখে ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি অবধি বেশ কিছু বিধিনিয়ম এনেছে সরকার। মহারাষ্ট্রের ক্লাবগুলিও বন্ধ করার নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেয় প্রশাসন। কিন্তু নিয়মের তোয়াক্কা না করে নির্দিষ্ট সময়ের পরেও খোলা ছিল একটি ক্লাব। সেখানে হানা দেয় পুলিশ।

‘ড্রাগন ফ্লাই’ ক্লাবে সেই সময় সেখানে ছিলেন ভারতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না, গায়ক গুরু রন্ধওয়া, হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান সহ ৩৪ জন। গতকাল গভীর রাতের তল্লাশি অভিযানে এই ৩৪ জনকে গ্রেফতার করে আইনের ১৮৮, ২৬৯ এবং ৩৪ ধারায় অভিযোগ আনে পুলিশ। তবে আপাতত জামিনে মুক্ত তারা।  

অতিমারীর সময় দেশের ক্রিকেটার হয়েও কীভাবে নিয়ম ভাঙলেন সুরেশ রায়না তা নিয়ে উঠছে প্রশ্ন উঠেছে নেটিজেনদের মধ্যে।

Related Articles