বিনোদন

নতুন গাড়ির পরেই কিনলেন নতুন ফ্ল্যাট, এবার নতুন জীবনের পথে অভিনেতা অঙ্কুশ হাজরা

Advertisement
Advertisement

নতুন শুরু, নতুন জীবনের পথে অভিনেতা অঙ্কুশ হাজরা। না না, পেশা বদলাচ্ছেন না অভিনেতা। নতুন জীবন শুরু করছেন নতুন বাড়িতে। নিজেই জানালেন সে কথা। বান্ধবী ঐন্দ্রিলার তুলে দেওয়া নতুন বাড়ির ছবি শেয়ার করে অঙ্কুশ তার ইন্সটাগ্রাম প্রোফাইলে লিখলেন, “আমরা নতুন বাড়িতে প্রবেশ করছি। অবশ্যই নতুন ধরণের অভিজ্ঞতা, নতুন ধরণের অনুভূতি। আপনাদের ভালোবাসা সাথে নিয়ে শুরু করতে চলেছি নতুন জীবন।”

এর আগে ডিসেম্বরের শুরুতে পরিবারে নতুন অতিথির আগমনের কথা জানিয়ে পোস্ট করেছিলেন অঙ্কুশ। নতুন অতিথি অন্য কেউ নয়, একটি গাড়ি। অভিনেতা যুগল পোস্ট করেছিলেন নতুন গাড়ির ছবি।

টলিউড-বলিউডে চলছে বিয়ের সিজন। বছর শেষে সাত পাকে বাঁধা পড়েছেন অনির্বাণ-মধুরিমা। মালাবদল করেছেন দেবলীনা-গৌরব। এবার কি তবে অঙ্কুশ-ঐন্দ্রিলা? এই প্রশ্নের সঠিক উত্তর আমরা না জানলেও খুব শীঘ্রই যে মালাবদল হবে এই জুটির, তা নানা ঘটনা থেকে স্পষ্ট।

এদিনের পোস্ট করা ছবিটিতে অঙ্কুশকে দেখা গেল রুফটপ স্যুইমিং পুলের সামনে। কিন্তু অঙ্কুশ-ঐন্দ্রিলার নতুন ঠিকানা কোথায়? এলাকাটি সাউথ সিটি রেসিডেন্স বলে দাবি করেছেন কেউ কেউ। আবার কারো মতে ফ্ল্যাটটি মুকুন্দপুরের।

অঙ্কুশ-ঐন্দ্রিলার নতুন ঠিকানা নিয়ে ধোঁয়াশা থাকলেও তা নিয়ে উড বি কাপল যে বেশ খুশি তা বোঝা যাচ্ছে ইনস্টাগ্রামে। সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা, সহকর্মী মিমি, বাবা যাদব এবং বন্ধু বিক্রম।

Related Articles