অফবিটভাইরাল ভিডিও

স্কুল ড্রেসে দুর্দান্ত স্টেজ পারফরম্যান্স সুন্দরী তরুণীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

স্কুল এখন কেবল পড়াশোনার মধ্যে সীমাবদ্ধ নয় বা শিক্ষিক শিক্ষিকা মানেই রাগী মানুষ এরকম নয়। এখন স্কুল আর শিক্ষক শিক্ষিকার ধারনা বদলেছে। শিক্ষক শিক্ষিকারা এখন বন্ধুর মতোন হয়ে উঠছে আর পড়াশোনার বাইরে ছাত্রছাত্রীদের অন্যন্য প্রতিভাকে উজ্জীবিত করা হচ্ছে, তাদের গুন প্রকাশ্যে আনার জন্য উৎসাহিত করা হচ্ছে।

আগে স্কুল মানেই ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান কিন্তু এখন দেখা যায় যে যেরকম নাচ গানে সাবলীল তাকে সেভাবেই বহিঃপ্রকাশ করার সুযোগ দেওয়া হচ্ছে। আর এই কারনেই প্রত্যেকে নিজেদের সুপ্ত প্রতিভাকে উদযাপন করছে সর্বক্ষেত্রে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন যুবতী স্কুলের ক্লাসের মধ্যে নাচ করছে। হিন্দী একটি গানের তালে তার নিখুঁত পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছে সবাই। ভিডিওটি দেখে মনে হচ্ছে যত সম্ভব এটি কোন ফেয়ারওয়েল অনুষ্ঠানে নাচ করেছে সে কারন স্কুল ড্রেস পরিহিত অবস্থাতেই তাকে দেখা যাচ্ছে।

মিউজিকের তালে তালে যে এনার্জি নিয়ে সে নাচ করেছে তা সত্যিই সুন্দর। বডি মুভমেন্ট এক্সপ্রেশন এককথায় তার নাচ অসাধারন। শিক্ষক-শিক্ষিকাদের সম্মতি না থাকলে অবশ্যই স্কুলের মধ্যে নাচ করা সম্ভব নয়। তাই বলা ভালো শিক্ষক-শিক্ষিকাদের উদ্যোগেই ক্লাসের মধ্যে নাচ করে নিজেদের প্রতিভা সকলের সামনে আনতে পারছে এই প্রজন্ম।

Tags

Related Articles

Close