অফবিটভাইরাল ভিডিও

এক উটপাখির সঙ্গে তুমুল লড়াই তিন বিশালাকার চিতার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

জঙ্গল সফল শব্দটা শুনলেই যেন মনে হয় একটু রহস্য একটু রোমাঞ্চ। আর নানা অজানা কাহিনী। চিড়িয়াখানার বদ্ধ গন্ডির মধ্যে হিংস্র পশুদের কাণ্ডকারখানা দেখা আর খোলা জঙ্গলে স্বাভাবিক বাসস্থান এর মধ্যে তাদের চাক্ষুষ করার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। তাইতো বিভিন্ন অভয়ারন্য বা বড়ো জঙ্গলগুলির জনপ্রিয়তা থাকে তুঙ্গে।

অনেকেই জঙ্গল সাফারি করেন জঙ্গলের মধ্যে মুক্ত বন্যপ্রাণীদের চোখের সামনে দেখার তাগিদে। তবে যারা দেখতে পাননা তাদের জন্য তো সোশ্যাল মিডিয়া রয়েছে যেখানে পৃথিবীর যেকোনো ঘটনা চোখের সামনে চলে আসে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি জঙ্গলের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে লড়াই করতে দেখা গেল চিতা বাঘের সঙ্গে উটপাখি কে। পৃথিবীর স্থলচর দ্রুত প্রানীদের কথা বলতে গেলে প্রথমেই চলে আসে চিতাবাঘের কথা। চতুষ্পদ প্রানীদের মধ্যে চিতাবাঘের গতিবেগই সবচেয়ে বেশি। কিন্তু দ্রুততার দিকে উটপাখিও কম যায়না।

ভিডিওতে দেখা যাচ্ছে তিনটি চিতাবাঘ শিকারের খোঁজে বেরিয়েছে‌। হঠাৎ করে তার নজরে আসে উটপাখি। চিতাবাঘটি ধেয়ে আসছে তা টের পেতেই প্রান রক্ষার জন্য তীব্র গতিতে ছুটতে থাকে উটপাখিটি। কিন্তু শেষপর্যন্ত এরকম হিংস্র প্রানীর হাত থেকে রেহাই পায় না সে। তাকে পিছন থেকে ধরে নিয়ে দুই চিতা মিলে শিকার করে।

BUZZBIBLE VIDEO নামের একটি ইউটিউব পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে যা ইতিমধ্যেই ছয় মিলিয়ন ভিউজ পার করে ফেলেছে। বর্তমানে জঙ্গলের ভিডিও মানেই ভাইরাল এরক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

Tags

Related Articles

Close