অফবিটভাইরাল ভিডিও

গর্ভে ৯ মাসের সন্তান নিয়ে ১ মাইল দৌড়ালেন মহিলা, ভাইরাল ভিডিও, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Advertisement

গর্ভাবস্থায় সবসময় গুরুজনরা পরামর্শ দেন এইসময় দৌড়ঝাপ না করতে, সাবধানে চলা ফেরা করতে, সবাই এমনটাই মেনে চলেন কিন্তু নয় মাসের কোনো গর্ভবতীকে দৌড়াতে দেখেছেন? এ যেমন তেমন দৌড় নয় একেবারে মাইল পাড় করেছেন।

নিজে কতটা ফিট তা প্রমাণ করতে গর্ভে ন’মাসের সন্তান নিয়ে দৌড়লেন আমেরিকার ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। নিজের লক্ষ্য ঠিক করে নিজেই পরীক্ষা দিলেন, সন্তান ধারণের পর নিজেকে ফিট রাখার চেষ্টা চালিয়েছেন। একে করোনা তার ওপর গর্ভে সন্তান নিজেকে ফিট রাখার জন্য এক কঠিন রুটিনে ছিলেন বছর ২৮ এর মাকেন্না মাইলারকে। নিজের লক্ষ্য পূরণ করতে দৌড়ে ট্র্যাকে নেমে পড়েন।

কিন্তু নিজের ওপর বিশ্বাস থাকলেও ভয় ছিল আগত সন্তানকে নিয়ে, একটু অসাবধানতা ভয়ঙ্কর বিপদ আনতে পারে। এইসব ভয় মনে ঘুরপাক খেলেও নিজের বিশ্বাসকে হাতিয়ার করে দৌড় শুরু করেন। তাকে উৎসাহ দিতে উপস্থিত ছিলেন তার স্বামী। দৌড়ের সাথে সাথে চালু হয় স্টপওয়াচ। দৌড় শেষে দেখা যায় এক মাইল পথ তিনি পার করেছেন মাত্র ৫ মিনিট ২৫ সেকেন্ডে।

যদিও তিনি এই দৌড়ে নামার আগে চিকিৎসকের সঙ্গে দীর্ঘ আলোচনা করেন। তারপর নানারকম পরীক্ষা-নিরীক্ষার পর ছাড়পত্র দেওয়া হলে তিনি তবে মাঠে নামেন। সাধারন কোন মানুষ দৌড়ে এক মাইল পথ অতিক্রম করতে গড় সময় নেন নয় থেকে দশ মিনিট। সেখানে তিনি তার অর্ধেক সময় নিয়েছেন। বর্তমানে তার দৌড়ের সেই ভিডিও ভাইরাল হয়েছে।

Tags

Related Articles

Close