ভাইরাল ভিডিও

সাইকেল চালাতে গিয়ে কুপোকাত বাবা রামদেব, নেট দুনিয়ায় ট্রোল্ডের ঝড়, দেখুন ভিডিও

যখন গোটা বিশ্ব করোনা জ্বরে আক্রান্ত সেই পরিস্থিতিতে রামদেবের সংস্থা পতঞ্জলি হঠাৎ ঘোষণা করেছিল করোনিল নামক আয়ুবের্দিক ওষুধ তারা এনেছে। এতে করোনাতো হবেই না উপরন্তু আক্রান্ত ব্যাক্তি 7 দিনের মধ্যেই সুস্থ হয়ে যাবেন। কিন্তু এর কোনো তথ্য-প্রমাণ তো দূর কোনরকম অনুমতিও নেয়নি পতঞ্জলি যার ফলে বিপাকে পড়তে হয়েছিল বাবা রামদেবকে। এমনকি সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছিল ট্রোল। সম্প্রতি আবার শিরোনামে এলেন বাবা রামদেব। তবে এবার আর করোনিল বিতর্কের জন্য নয়, বৃষ্টির মধ্যে সাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যাওয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে বেশ সাবলীল ভাবেই সাইকেল চালাচ্ছিলেন রামদেব। বৃষ্টির মধ্যেও সাইকেলটিকে নিয়ন্ত্রণে রেখে একধার থেকে অপরধারে যাচ্ছিলেন। কিন্তু বাক নেওয়ার সময় ঘটল বিপত্তি। বৃষ্টির জন্য পথ পিচ্ছিল থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল থেকে পড়ে গেলেন তিনি। একটি সর্বভারতীয় চ্যানেলে এই ভিডিওটি দেখানো হয়। আর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যাই এই ভিডিও।

এই ভিডিও ভাইরাল হতেই ট্রোলের সম্মুখীন হতে হয় বাবা রামদেবকে। নেটিজেনদের মধ্যে অনেকেই টুইট করেছেন লিখেছেন যে – ” শেষে বোধহয় কোনো যোগাসন করছিলেন তিনি” আবার কেউ মজা করে লেখেন- ” বাবাজি গড়িয়ে গেলেন।” অপর একজন আবার নিজের দাবী জানিয়ে লিখেছেন “অন্যদিক থেকেও ভিডিওটি দরকার।”

তবে অনেকেই মতেই এটি ভীষন সাধারন ব্যাপার অসাবধানতার বশে যেকারোর সাথে এরকম হতেই পারে। বাবা রামদেব চোটও লেগে থাকতে পারে তাই এতে হাসির রোল ওঠার কিছু নেই।

Tags

Related Articles

Close