অফবিটভাইরাল ভিডিও

মানুষ নয়, সিগারেটে সুখটান দিয়ে ধোঁয়া ছাড়ছে বিস্ময় কাঁকড়া, দেখুন ভাইরাল ভিডিও

কথায় আছে ছাগল কি না খায় যদিওবা এই প্রাণীটি ছাগল নয় বরং একটি কাঁকড়া কিন্তু বিষয়টা এক। প্রেমে ব্যথা পেলে দেবদাস হয়ে হাতে মদের গ্লাস বা প্যাকেটের পর প্যাকেট সিগারেট শেষ হতে তো অনেক যুবককে দেখা গেছে কিন্তু কখনো কি একটি কাঁকড়াকে সিগারেটে টান দিতে দেখেছেন?? যদিওবা প্রেমে ব্যর্থ হয়ে নাকি সুখটান দিতে এই সিগারেট খাওয়া তা জানা যায়নি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে, দেখা যাচ্ছে একটি কাঁকড়া একেবারে মানুষের মতো দুই আঙ্গুলের ফাঁকে সিগারেট ধরেছে এবং তাতে টান দিচ্ছে। আবার হালকা হালকা ধোঁয়া বের হচ্ছে সেখান থেকে।

ভিডিওটি দেখলে বোঝা যাবে এটি কোন সমুদ্র পাড়ের ঘটনা। কিন্তু এই ঘটনাটি কি করে ঘটলো! মনে করা হচ্ছে কোন ধূমপায়ী ব্যক্তি একটি জলন্ত সিগারেট ফেলে দিয়েছিলেন। কাঁকড়া টি সেটাই তুলে নিয়েছে নিজের দাড়ে করে। ভিডিওটি আদবে ভীষণ মজার মনে হলেও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দুরকম প্রতিক্রিয়া মিলেছে। একদল যেমন মজা হিসেবে দেখেছেন অন্য দল ব্যক্তির ঐরকম কাণ্ডকারখানা রাগান্বিত হয়েছেন। এরকম জলন্ত সিগারেট থেকে প্রাণীদের ক্ষতি হতে পারে বলে প্রতিবাদ করেছেন।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা এই ভিডিওটি পোস্ট করেন। ক্যাপসনে লিখেছেন এরকম ঘটনা বিপদের ঘটনা। এই থেকে, ক্ষতি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন। তবে কে বা কারা এই ভিডিওটি তুলেছিলেন সেটা এখনও অস্পষ্ট।

Tags

Related Articles

Close