অফবিটবিনোদনভাইরাল ভিডিও

আদরে বোনের বিয়েতে ‘Tumpa Sona’ গানে দুর্দান্ত নাচ জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সেই পুজো থেকে শুরু আর তার রেশ এখনো চলছে..তারপরেও প্রচুর গান রিলিজ হয়েছে কিন্তু টুম্পা সোনা গানকে ছাপিয়ে যেতে পারেনি। রেস্ট ইন প্রেম ওয়েব সিরিজের টুম্পা সোনা গান এতটাই ভাইরাল হয়েছে যে টুম্পা ফিভার চলছে আট থেকে আশির মধ্যে।

পুজোর সময় থেকেই মন্ডপ থেকে ভাসান, বাড়ির হোম থিয়েটার বা অনুষ্ঠান সর্বত্রই ছেয়ে গেছে টুম্পা সোনা গান। শুধু সাধারন জনগন না সেলিব্রেটিরাও বাদ নেই টুম্পা সোনা গান শুরু হলেই গানের তালে ঠুমকো লাগাতে সবাই হাজির হয়ে যায়।

বর্তমানে যাকে ছাড়া বলিউড প্লেব্যাকের কথা ভাবাই যায় না, প্রায় 200 টিরও বেশী গান রয়েছে যার ঝুলিতে যিনি নিজের গানের মোহে সারা বিশ্বে বিখ্যাত এবার সেই অরিজিৎ সিং কে দেখা গেল টুম্পা গানের সাথে নাচ করতে। সাধারণত অরিজিৎ সিং খুবই শান্ত ও ধীরস্থির বলেই পরিচিত ব্যক্তিগত জীবন নিয়েও বরাবরই প্রচারবিমুখ। সেখানে এবার নিজের বোনের বিয়েতে অসাধারণ ভাবে নাচতে দেখা গেল তাকে, পরিবারে পরিজনদের নিয়ে আনন্দে মেতে উঠলেন তিনি।

কিছুদিন আগেই ছিল অরিজিৎ সিং এর বোনের বিয়ে এবার নিজের বোনের বিয়েতে টুম্পাসোনা গানের তালে মেতে উঠলেন গায়ক। বোনের বিয়ে উপলক্ষে নিজের গ্রামের বাড়িতে হাজির হয়েছিলেন তিনি আর সেখানে বোনের বিয়ের সমস্ত দায়িত্ব পালন করেছে।

পিড়ি ধরা থেকে শুরু করে অতিথি আপ্যায়ন কোনটাই বাদ যায়নি। আর শেষের টুম্পা গানের সাথে নাচতেও দেখা গেল তাকে যা এখন তুমুল ভাইরাল। এমনিতেই অরিজিৎ সিং এর ফ্যান ফলোয়ার্স এর সংখ্যা প্রচুর তারওপর শান্তশিষ্ট গায়ককে এমনভাবে মজা করতে দেখে আনন্দিত হয়েছেন ভক্তরাও।

Tags

Related Articles

Close