অফবিটনিউজ

স্বামী-স্ত্রীর একটা ভুলেই চমকে দিলো ভাগ্য, এক রাতেই তিন কোটির মালিক দম্পতি

Advertisement

লটারি মোটামুটি সবাই কাটে কিন্তু পায় কজন? এটা এক ভাগ্যের জিনিস যেটা কখন হবে কেউ জানেনা। কার যে কখন ভাগ্যের চাকা খুলে যায় তা অধরা। যেমন এই ব্যক্তিটির কথাই ধরুন ভুলের মাশুল যে এতো ভালো হবে তা কে জানতো! এক দম্পতি গিয়েছিলেন লটারি টিকিট কাটতে। কিন্তু তারা যে যেই টিকিটটি কাটতে চেয়েছিলেন ভুল করে অন্য একটি লটারি টিকিট কেটে নেয়। তারপরই হয় বাজিমাত। এক ধাক্কায় বেড়ে যায় তাদের ব্যাঙ্ক ব্যালেন্স।

ঘটনাটি ঘটে কুইন্সল্যান্ডের একটি জায়গায়। অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের হেস্টিংস পয়েন্ট শহরের বাসিন্দা এক দম্পতি ক্যারাভান নিয়ে গোটা দেশ ঘুরতে বেরিয়েছিল। এরপর কুইন্সল্যান্ডের একটি জায়গায় পৌঁছে হঠাৎ তাদের মনে হয় নিজেদের ভাগ্য পরীক্ষা করার কথা। সেইমতো তারা লটারি টিকিট কাটার কথা ভাবেন। সেখানেই এক টিকিট কাটতে গিয়ে ভুল করে অন্য টিকিট কেটে ফেলেন তারা।

এরপর ভাগ্যদেবী প্রসন্ন হন তাদের ওপর। ফল বের হলে দেখা যায় তারা চার লাখ 53 হাজার 135.59 মার্কিন ডলার জিতেছেন। ভারতীয় মুদ্রায় এর মূল্য প্রায় 3 কোটি 32 লাখ 82 হাজার 718.46 টাকা। ভুল টিকিট কেটে তারা যে এত টাকার মালিক হয়ে গেছেন তা বিশ্বাস করতে পারছিলেন না। ঠিক স্বপ্নের মত মনে হতে থাকে এই ঘটনা।

এই কারনেই কথায় বলে “ভগবান যাব দিতে হ্যা ছপ্পর ফাড়কে দ্যাতে হে।” তারা নিজেদের প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন-” এটা একটা ভুল ঠিকই কিন্তু খুব ভাল ভুল।” দম্পতি জানিয়েছেন এই লটারির অর্থ তাদের দেশ ভ্রমণের পরিকল্পনার রাস্তা সহজ করে দিল।

Tags

Related Articles

Close