নিউজবিনোদন

Sushant Ankita Love Story: অবশেষে প্রকাশ্যে এলো সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদ কাহিনী

সুশান্ত সিং রাজপুত এর সাথে নিজের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা

Advertisement
Advertisement

বর্তমানে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে খবরের শিরোনামে এসেছেন ‘বিগ বস’ নামক জনপ্রিয় রিয়েলিটি শোয়ের জন্য। স্বামীর সঙ্গে একসাথে তিনি এই শোতে এসেছেন। সেখানেই তার অতীত জীবনের প্রসঙ্গ উঠলে কি বলেন অভিনেত্রী? প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাথে তার সম্পর্ক ছিল বহুদিনের(Sushant Ankita Love Story)। কিন্তু এমন কি ঘটলো যাতে তাদের সম্পর্ক শেষ হয়ে গেল এক মুহূর্তেই?

অবশেষে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী। শোতে তিনি বললেন কিভাবে একরাতের মধ্যেই তাদের সম্পর্ক শেষ হয়ে গেছিলো। তাদের সম্পর্ক (Sushant Ankita Love Story) শুরু হয়েছিল ২০০৯ সালে যখন তারা একসাথে “পবিত্র রিস্তা” নামক সিরিয়ালটিতে অভিনয় করা শুরু করেন। সিরিয়ালটির সাথে সাথে তাদের জুটিকেও দর্শকরা আপন করে নিয়েছিল।

তাদের রিল লাইফের ভালোবাসা রূপান্তরিত হয়েছিল রিয়েল লাইফের ভালোবাসায় (Sushant Ankita Love Story)। সুশান্ত অঙ্কিতার ভালোবাসা প্রকাশ্যে এসেছিল খুব তাড়াতাড়ি, এমনকি তারা একসাথে একটি রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিল। এরপরই সুশান্তের জীবনের মোড় সম্পূর্ণ ঘুরে যায় কারণ তিনি সুযোগ পান বড় পর্দায় অভিনয় করার। একের পর এক সাফল্য আসতে থাকে অভিনেতার জীবনে। হয়তো এই সাফল্যই বিচ্ছেদের কারণ ছিল দুজনের সম্পর্কের।

দুজনের সম্পর্ক (Sushant Ankita Love Story) স্থায়ী হয়েছিল প্রায় ছয় বছর। সম্পর্ক ভেঙে যাওয়ার পর অঙ্কিতা সম্পর্কে জড়িয়ে পড়েন ভিকি জৈন এর সঙ্গে। বিগ বস- ১৭ তে স্বামীর সঙ্গে অংশগ্রহণ করেছেন অঙ্কিতা এবং সেখানে এক প্রতিযোগী মুনওয়ার ফারুকির সঙ্গে সুশান্তের প্রসঙ্গে কথা বলেন অঙ্কিতা। অঙ্কিতার বক্তব্য অনুযায়ী, সাফল্য সুশান্তের আশেপাশের পরিবেশ এবং মানুষজন দুটোই বদলাতে শুরু করে। এই সময় বহু মানুষ তাকে ভুল বোঝাতে থাকে।

এক রাতের মধ্যেই তার জীবন উল্টোপাল্টা হয়ে গিয়েছিল। নিজের বিচ্ছেদ নিয়ে এভাবেই প্রকাশ্যে মুখ খুললেন অঙ্কিতা। কোন বড় কারণ না থাকা সত্ত্বেও তাদের সম্পর্কে ফাটল ধরেছিল। তিনি এমনটাও জানিয়েছেন যে, সুশান্তকে কোন ব্যাপারে তিনি জড়াতেন না এমনকি কোন কাজে তাকে আটকাননি। সুশান্তের জীবনের সাফল্যই তার জীবনের সবথেকে বড় অভিশাপ হয় নেমে এসেছিল।

Related Articles