নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার কৃষ্ণনগরে টেট পরীক্ষার চাকরির দাবিতে চাকরিপ্রার্থীদের বিক্ষোভ

নদীয়া কৃষ্ণনগর ডিআই অফিসের সামনে বিক্ষোভ দেখালেন পশ্চিমবঙ্গ প্রাথমিক টেট ডিএলএড প্রশিক্ষণ ঐক্য মঞ্চ।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- নদিয়া কৃষ্ণনগরে চাকরিপ্রার্থীদের বিক্ষোভ ও ডেপুটেশন মূলত টেট পরীক্ষায় পাশ করার পর এখন পর্যন্ত মিলেনি চাকরি। তাদের চাকরির দাবিতে কৃষ্ণনগর ডিআই অফিসে এবং বর্নপরিচয় ভবনে এছাড়াও ডিএম অফিস বিক্ষোভ দেখায় ও ডেপুটি টেশন দেয় চাকরিপ্রার্থীরা। নদীয়া কৃষ্ণনগর ডিআই অফিসের সামনে বিক্ষোভ দেখালেন পশ্চিমবঙ্গ প্রাথমিক টেট ডিএলএড প্রশিক্ষণ ঐক্য মঞ্চ।

ডিআই অফিসের সামনে স্কুল শিক্ষক নিয়োগের পরীক্ষায় উত্তীর্ণ হয়েও বেকারত্বের জ্বালায় বিক্ষোভ দেখালেন একাধিক উর্তীর্ণ যুবক-যুবতীরা। তাদের দাবি ২০১৫ সালের স্কুল টেট পরীক্ষায় উর্ত্তীর্ণ করার পরেও মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী স্কুল ট্রেনিংও সম্পূর্ণ করে করেও এখনো পর্যন্ত নিয়োগ করেননি রাজ্য সরকারের তরফ থেকে। তাই তারা কৃষ্ণনগর ডিআই অফিসে একটি ডেপুটেশন জমা দিলেন। তারা দাবি করেন মাননীয়া মুখ্যমন্ত্রী দপ্তরে ও শিক্ষা মন্ত্রীর দপ্তরে একাধিকবার মেল করে জানিয়েছিলেন তাদের পরিস্থিতির কথা কিন্তু এখনো পর্যন্ত কোনো সুরাহা মিলেনি।

তারা বলেন একাধিক স্কুলে প্রচুর শিক্ষকের প্রয়োজন কিন্তু রাজ্য সরকারের তরফ থেকে কোনরকম নিয়োগ করছেন না। তাদের দাবি অবিলম্বে তাদেরকে প্রাথমিক স্কুল শিক্ষক হিসাবে নিয়োগ করতে হবে এবং আরও জানালেন সরকারের তরফ থেকে নিয়োগ না করলে আগামী দিন বৃহত্তর আন্দোলনের পথে নামবেন। তাদের দাবি তাদেরকে অবিলম্বে যত তাড়াতাড়ি সম্ভব নিয়োগ করতে হবে এমনটাই জানালেন চাকরিপ্রার্থীরা।

Related Articles