টেক নিউজনিউজ

৬০ হাজার টাকার থেকেও কম দাম, আকর্ষণীয় বাইক নিয়ে আসছে Honda

করোনা কাঁটায় অনেকেই বর্তমানে গণপরিবহন এড়িয়ে চলতে চাইছেন। অনেকেই বেছে নিচ্ছেন বাইক বা প্রাইভেট কারকে। কিন্তু চলতি বছর লকডাউনের জেরে অনেকেরই পকেট ধরেছে টান। আর এবার মধ্যবিত্ত বাইক প্রেমীদের জন্য সুখবর। মধ্যবিত্তদের কথা ভেবে বাজারে একদম অল্প দামে মোটরসাইকেল আনতে চলেছে হন্ডা।

সকলেরই জানা কিছুদিন আগেই অ্যাক্টিভা ও ডিও-র মতো স্কুটি এনে মধ্যবিত্তদের মন জিতে নিয়েছিল হন্ডা। শহর থেকে গ্রাম সর্বত্রই হন্ডার এই দুটি স্কুটি ব্যাপক জনপ্রিয়তা পায়। তবে, এবার হন্ডা এই সংস্থাটি গ্রামীণ এলাকায় আরও বিক্রি বাড়াতে চাইছে। গ্রামীণ এলাকার কথা ও মধ্যবিত্তদের সাধ্যের কথা চিন্তা করেই এবার মাত্র ৬০ হাজার টাকারও কম দামে মোটরসাইকেল আনছে হন্ডা।

করোনা কবলিত কঠিন পরিস্থিতিতে মিড রেঞ্জ বাইক নিয়ে ফের নতুন করে ভাবতে শুরু করেছে এই সংস্থা। জানা যাচ্ছে, CD110 মডেল-এর থেকেও এবার কম দামে মোটরসাইকেল লঞ্চ করবে হন্ডা। CD110-এর এক্স শোরুম প্রাইজ ৬৪,১১০ টাকা। তার থেকেও সস্তা হবে এই নতুন মডেল। যাতে লাভবান হবেন অনেক বাইক প্রেমীরাই। হিরো স্প্লেন্ডর, টিভিএস রেডিওন, বাজাজ সিটি হান্ড্রেড-র মতো মডেলগুলিকে টক্কর দিতেই বাজার কাঁপাতে মধ্যবিত্তর সাধ্যের মধ্যে এবার এই নতুন মডেল আনবে হন্ডা।

মূলত কম দামের মধ্যে মোটরসাইকেল লঞ্চ করে গ্রামাঞ্চলের বাজার ধরতে চাইছে হণ্ডা। সাধ্যের মধ্যে মধ্যবিত্তের সাধপূরণ করার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছে হণ্ডা। ৬০ হাজার টাকারও কম দামে হণ্ডার এই মোটরসাইকেল বাজারে আসলে বোঝাই যাচ্ছে মধ্যবিত্তদের সাধ পূরণ হবে। এখন শুধু অপেক্ষা মোটরসাইকেলটি বাজারে আসার।

Tags

Related Articles

Close