নিউজবিনোদন

Movie of Soumitrisha Kundu: ‘প্রধান’ কাজে ব্যস্ত সৌমতৃষা! সামনে এলো ছবি

আগামী ক্রিসমাসে মুক্তি পাবে দেবের নতুন ছবি, সে কাজের মগ্ন রয়েছেন 'মিঠাই'

Advertisement
Advertisement

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু (Movie of Soumitrisha Kundu)। ‘মিঠাই’ ধারাবাহিক দিয়ে তিনি সকল বাঙালি সিরিয়াল প্রেমী দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তাঁকে মিঠাই নামেই সকলে চেনেন। তবে এই অভিনেত্রী টেলিভিশনের গন্ডি পেরিয়ে এবার বড় পর্দায় পা রেখেছেন। দেবের আসন্ন সিনেমা ‘প্রধান’-এ দেখা যাবে অভিনেত্রীকে। এটিই তাঁর প্রথম ছবি, যেখানে দেবের বিপরীত চরিত্রে দেখা যাবে তাঁকে।

দীর্ঘদিন ধরে উত্তরবঙ্গে এই ছবির শ্যুটিং চলেছে। ছবির সমস্ত স্টার কাস্ট সেখানে উপস্থিত ছিলেন। ছবির শ্যুটিং অনেকটাই এগিয়ে গিয়েছে। বাকি এখনো কিছু কাজ। এদিকে অভিনেতা দেব ব্যস্ত রয়েছে ‘বাঘা যতীন’ ছবির প্রচারে। সামনের দুর্গা পুজোতেই মুক্তি পাবে এটি। তবে সৌমতৃষার লক্ষ ‘প্রধান’। আর সে কাজেই নিজেকে ব্যস্ত রেখেছেন অভিনেত্রী (Movie of Soumitrisha Kundu)।

আগামী ডিসেম্বরে ক্রিসমাসের সময় মুক্তি পাবে দেবের নতুন ছবি ‘প্রধান’ (Movie of Soumitrisha Kundu)। পুরো টিম ফুল দমে কাজ চালিয়ে যাচ্ছে। চলছে ডাবিং পর্ব। যদিও এই সব অভিনেত্রীর জন্য প্রথম। তাই তিনি ‘প্রধান’-র সঙ্গে কাটানো সমস্ত মুহূর্তের আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন। ছবির শ্যুটিং এর প্রথম দিন থেকে শুরু করে ডাবিং পর্যন্ত সব কিছু সেলফি বন্ধি করে পোস্ট করেছেন অভিনেত্রী।

ডাবিং চলাকালীন নিজেকে সেলফি বন্ধি করলেন সৌমতৃষা (Movie of Soumitrisha Kundu)। সেই ছবি তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও শেয়ার করেছেন। তাঁকে লাল শার্টৈ দেখা যাচ্ছে। ডাবিং রুমে মেশিনের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পাশেই আছেন ছবির পরিচালক অতনু রায়চৌধুরী। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন, “ডাবিং করার সময় মুহূর্তগুলি।” প্রসঙ্গত উল্লেখ্য, ‘মিঠাই’ ধারাবাহিক শেষ হওয়ার আগেই প্রধান ছবি শ্যুটিং পেয়েছিলেন সৌমতৃষা। আগামীতে বাংলা সিনেমা আরো এক নায়িকা পেতে চলেছেন তা বলার অপেক্ষা রাখে না।

Related Articles