নিউজবিনোদন

Navya Nanda: চুটিয়ে প্রেম চলছে সিদ্ধান্ত ও নব্যার! একসঙ্গে বহুবার ধরা দিয়েছে এই যুগল

বিগ বির নাতনি নব্যার সঙ্গে অভিনেতা সিদ্ধান্তের প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে

Advertisement
Advertisement

বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় একাধিক প্রেম কাহিনী। বলিউডের এমনই এক জুটি হলো সিদ্ধান্ত চতুর্বেদী ও নব্যা নভেলি নন্দা (Navya Nanda)। দীর্ঘদিন ধরে এই জুটির মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। দুজনে এতদিন চুটিয়ে প্রেম করেছেন। দুজনকে এক সঙ্গে অনেক পার্টিতেও দেখা গিয়েছে। কিছুদিন আগেই সিদ্ধান্ত ও নব্যা গোয়া ঘুরে ফিরেছেন। এবার দুজনে তাঁদের সম্পর্ক নিয়ে আরো ভাবনা চিন্তা শুরু করেছেন।

সোশ্যাল মিডিয়া জুড়ে দুজনেই খুব সক্রিয়। মাঝে মধ্যেই দুজনের একসঙ্গে কাটানো মুহূর্ত সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাইরাল হয়েছে। সামনে এসেছে সিদ্ধান্ত ও নব্যার (Navya Nanda) হাত ধরে ঘোরার ভিডিও। সেই থেকেই এই যুগল বেশ চর্চার মধ্যে ছিল। সম্প্রতি অভিনেতা সিদ্ধান্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে খালি গায়ে দেখা যাচ্ছে। এই ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা।

গত সোমবার অভিনেতা সিদ্ধান্ত নিজের সোশ্যাল মিডিয়ার পাতা থেকে শেয়ার করেছেন একগুচ্ছ ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘‘মনডেজ়…’’। এই ছবি দেখেই মন গলেছে অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দার (Navya Nanda)। যদিও এই পোস্ট দেখে কমেন্ট বক্সে কোনরূপ মন্তব্য করেননি নব্যা। এই একগুচ্ছ ছবিতে লাইক করেছেন তিনি। আর এই লাইকের থেকেই অনুরাগীরদের মধ্যে সিন্ধান্ত ও নব্যার সম্পর্ক নিয়ে গুঞ্জন আরো জোড়ালো হয়েছে।

 

বলিউডের অন্দরে এই জুটির সম্পর্ক নিয়ে গুঞ্জন আরো জোড়ালো হচ্ছে। কিছুদিন আগেই তাঁরা গোয়াতে গিয়েছিলেন। সেখানে পাপরাজিৎরা ছবি তুলেছেন এই যুগলের। খুব সাবলীল ভাবে দেখা গিয়েছে তাঁদের। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। এর আগে দুজনকে (Navya Nanda) একসঙ্গে মুম্বাইয়ের একটি ফ্যাশন শো এ দেখা গিয়েছিল। সঙ্গে ছিলেন অভিনেতার বাবা মা। এরপর থেকেই জল্পনা শুরু হয়েছে যে খুব শীঘ্রই এই জুটি বিয়ে করতে চলেছেন। যদিও এই যুগল বিয়ে নিয়ে এখনো মুখ খোলেননি।

Related Articles