খেলানিউজ

মাঠের বাইরে ছক্কা হাকালেন ধোনি, বল নিয়ে চম্পক দিলেন এই ব্যক্তি, মুহূর্তে ভাইরাল ভিডিও

ধোনি মানেই ম্যাজিক। মহেন্দ্র সিং ধোনি মাঠে নামা মানেই জয় নিশ্চিত এমনটাই মনে করে ক্রিকেটপ্রেমীরা। এ বারের আইপিএলে মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং অর্ডার দেখে অনেকেই অবাক।মঙ্গলবার আইপিএলের চতুর্থ ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস।

যদিও আইপিএলের উদ্বোধনী ম্যাচে ৪৩৬ দিন পর বাইশ গজে ফিরে ব্যাট হাতে মাঠে নামলেও রানের খাতা খোলেননি মহেন্দ্র সিং ধোনি। এদিনের ম্যাচে ২১৭ রানের বিরাট টার্গেট দেয় রাজস্থানপ্রথমে ব্যাট করে। সেই রান তাড়া করতে নেমে শুরুটা ভালো করলেও যদিও মাঝের দিকে রানের গতি কমে যায় চেন্নাইয়ের। কিন্তু শেষ রক্ষা হয় না। ডু প্লেসিস এবং ধোনি চেষ্টা করেও ম্যাচ বাঁচাতে পারেননি। ডু প্লেসিস ৭ টি ছয় এবং ১ টি চারের সহযোগে ৭২ রান করেন মাত্র ৩৭ বল খেলে। কিন্তু মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ব্যাটিং অর্ডারে ছয় নম্বরে নিজেকে নামিয়ে আনায় তাঁর দিকে উড়ে এল প্রশ্ন, কেন আরও আগে আপনি ব্যাট করতে নামলেন না?

উত্তরে চেন্নাই অধিনায়ক বলেন, ‘আমি অনেকদিন ব্যাট করিনি। ১‌৪ দিনের কোয়রান্টিন পর্বও সাহায্য করেনি। অনেকগুলো জিনিস চেষ্টা করছিলাম। স্যামকে সুয়োগ দিয়েছি। টুর্নামেন্ট সবে শুরু হয়েছে। কয়েকটা বিষয় পরীক্ষা করার সময় রয়েছে। সেগুলো যদি ঠিকঠাক না খাটে, তা হলে নিজেদের শক্তির জায়গায় ফিরে আসতেই হবে’। ম্যাচ হারার কারন জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘ব্যাটসম্যান কেমন খেলবে তার উপরে কিছু করার থাকেনা বোলারদের। কিন্তু নিজের উপর কন্ট্রোল রাখা দরকার যাতে কোনো নো বল না হয়। যদি রানটা দু’শ এর মধ্যে থাকত তাহলে ফলাফল অন্যরকম হতে পারত’।

ধোনি মঙ্গলবার দেরিতে ব্যাট করতে আসলেও প্রথমে তাঁর ব্যাট থেকে ধোনি শট বেরোচ্ছিল না। যদিও শেষ ওভারে টম কুরান বল করতে এলে তাকে পর পর তিনটি দুর্ধর্ষ ছয় মারেন ধোনি। এর মধ্যে একটি বল গ্যালারি পেরিয়ে গিয়ে পাশের রাস্তায় পড়ে। আর ধোনির সেই বল পায় এক ব্যাক্তি। সেটা সে বাড়ি নিয়ে যায়। দেখে নিন সেই ভাইরাল ভিডিও।

Tags

Related Articles

Close