নিউজরাজ্য

‘এবার পুজোয় পুলিশকে চুড়ি উপহার দেব’, ফের বিতর্কিত মন্তব্যে নাম জড়াল বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলের

জলপাইগুড়ির রাজগঞ্জের সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের নবগ্রামে নির্যাতিতা নাবালিকা ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান তিনি।

ফের বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল। জলপাইগুড়িতে তিনি গিয়ে বলেছেন যে তিনি পুজোয় পুলিশকে চুড়ি উপহার দিতে চান। জলপাইগুড়ির রাজগঞ্জের সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের নবগ্রামে নির্যাতিতা নাবালিকা ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান তিনি। আর সেখানে গিয়েই পুলিশের বিরুদ্ধে এই অভিযোগ করেন নেত্রী।

ওখানকার গ্রামবাসীরা বিজেপি নেত্রীকে পেয়ে একাধিক অভিযোগ তুলে ধরেন। ট্যাংরা পাড়া গ্রামের বাসিন্দা সোমারু মহম্মদ অভিযোগ করেন যে গত ৯ মাস ধরে তাঁর মেয়ে রহস্যজনকভাবে নিখোঁজ। পুলিশের কাছে অভিযোগ করা সত্বেও কোনো কাজ হয়নি। এমনকি মেয়েকে খুঁজে দেবার জন্য পুলিশ ৮ হাজার টাকা ঘুষ চেয়েছে বলেও তিনি অভিযোগ করেছিলেন। পরে অবশ্য রাতারাতি সেই বয়ান বদল করেন সোমারু। এই ঘটনার পরেই অগ্নিমিত্রা পলের অভিযোগ করেন পুলিশ নিজেদের অপকর্ম ঢাকতে থানায় তুলে নিয়ে গিয়ে সোমারু মহম্মদকে বয়ান বদল করতে বাধ্য করেছে।

তবে এদিন ওই হাসপাতালে ভরতি থাকায় নাবালিকার সাথে দেখা হয়নি নেত্রীর। আর তাই শুক্রবার সন্ধ্যায় শিলিগুড়ির কর্মসূচি শেষ করে ফের জলপাইগুড়ি চলে আসেন। পরের দিন হাসপাতালে গিয়ে তিনি জানতে পারেন যে দুপুরেই নাবালিকাকে স্থানীয় একটি হোমে নিয়ে গিয়েছে পুলিশ। তিনি পুলিশের এই কাজের জন্য পুজোয় পুলিশকে চুড়ি উপহার দেওয়ার কথা ঘোষণা করেন। তিনি বলেন,”আমরা ঠিক করেছি এবার পুজোয় পুলিশকে চুড়ি উপহার দেব। আপাতত তারা সেই চুড়ি হাতে পরে বসে থাকুক। আর একুশ সালে আমরা ক্ষমতায় এলে ওদের চুড়ি খুলে নেব।”

Tags

Related Articles

Close