নিউজবিনোদন

Bigg Boss 17 contestant: প্রকাশ্যে স্ত্রী-কে অপমান, স্বামীর জ্বালায় ‘বিগ বস’ ছাড়তে বাধ্য হবেন অঙ্কিতা!

স্বামীর অপমান চলতি শো-এ চোখের জল ফেলছে অঙ্কিতা লোখান্ডে

Advertisement
Advertisement

শুরু হয়েছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’ এর ১৭ তম সিজেন। এই সিজেন রয়েছে ১৭ জন প্রতিযোগি। যাদের মধ্যে অন্যতম হলেন অঙ্কিতা লোখন্ডে এবং ভিকি জৈন। কারণ তাঁরা স্বামী-স্ত্রী। এক সঙ্গে স্বামী স্ত্রীকে বিগ বসে (Bigg Boss 17 contestant) আসতে দেখে অনেকেই ভেবেছিলেন অঙ্কিতা ও ভিকির প্রেমের মুহূর্ত দেখতে পাবেন দর্শক।

তবে না, বিগ বস শুরু হওয়ার পর থেকে পুরো উল্টো ঘটনা ঘটছে। বিগ বসের ঘরে প্রশ্নের মুখে দাঁড়িয়েছে অঙ্কিতা ও ভিকির সম্পর্ক। বিগ বসের (Bigg Boss 17 contestant) ঘরে ভিকি প্রতিদিন স্ত্রী অঙ্কিতাকে অপমান করে চলেছেন। সকলের সামনেই নানা ভাবে দোষারোপ করতে ছাড়ছেন না অঙ্কিতাকে। এর দরুন চোখের জল ফেলতে হচ্ছে অঙ্কিতাকে। তবে কি এবার বিগ বস ছেড়ে বেরিয়ে যাবেন অঙ্কিতা?

সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে প্রেম ভাঙার পর ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অঙ্কিতা লোখন্ডে। গত দুই বছর আগেই তাঁরা বিয়ে করেন। তবে বিয়ের দুই বছরের মাথায় সম্পর্কের তিক্ততা প্রকাশ্যে এসেছে। দুজনেই একে অপরের প্রতি মেজাজ হারাচ্ছেন। কখনো ভিকি অঙ্কিতার (Bigg Boss 17 contestant) দিকে আঙ্গুল তুলছেন, তো কখনো উল্টোটা করছেন অঙ্কিতা। অঙ্কিতাকে বলতে শোনা যায়, ‘‘জীবনে কিছু তো দিতে পারনি, শান্তিটুকু দাও।’’ আবার ভিকি বলছেন, ‘‘আমি যখন কোনও দায়িত্ব নিতে চাই, তখন তুমি আমার পাশে দাঁড়াও না। তুমি কোনও যুক্তি মানতে চাও না।’’

অভিনেত্রীর যে কোনো কথাতেই মেজাজ হারাচ্ছেন ভিকি। আর এতে করেই ভেঙে পড়ছেন অঙ্কিতা। এদিকে ভিকির অপমান শুনে বন্ধুরা ভিকির সঙ্গে সম্পর্ক রাখা নিয়ে আরেকবার ভেবে দেখার পরামর্শ দিচ্ছেন। অবশ্য, বিগ বসে প্রবেশের আগে ভিকি জানিয়েছিলেন বিগ বসের ঘরে তাদের সম্পর্কই প্রাধান্য পাবে। তবে খেলা শুরু হতেই ঘটছে পুরো উল্টো ঘটনা। যেখানে অনবরত অঙ্কিতাকে অপমান করে চলেছেন ভিকি। এ অবস্থায় অঙ্কিতার মাঝ পথেই বিগ বস (Bigg Boss 17 contestant) ছেড়ে বেরিয়ে যাওয়ার জল্পনা জোরালো হচ্ছে।

Related Articles