চাকরির সংবাদনিউজ

Indian Statistical Institute Recruitment: চাকরির সুখবর! আইএসআই একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করছে

বাড়িতে বসে অনলাইনে করা যাবে আবেদন, বেতন ৩১,০০০ টাকা!

Advertisement
Advertisement

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের (Indian Statistical Institute Recruitment) অধীনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গত বুধবার
আইএসআই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যেখানে বলা হয়েছে গবেষণার কাজের জন্য কর্মী নিয়োগ করানো হচ্ছে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা আগ্রহী থাকলে বাড়িতে বসেই অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের (Indian Statistical Institute Recruitment) অধীনে স্যাম্পলিং অ্যান্ড অফিসিয়াল স্ট্যাটিস্টিক্স ইউনিটের গবেষণার জন্য কর্মী নিয়োগ করা হবে। প্রজেক্ট লিঙ্কড জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করা হবে। এই পদের জন্য মোট তিনটি শূন্যপদ রয়েছে। উক্ত পদে কর্মীদের অ্যাপ্লায়েড স্ট্যাটিস্টিক্স বা অফিসিয়াল স্ট্যাটিস্টিক্স বা ইকনোমেট্রিক্স বিষয়ে কাজ করতে হবে।

উক্ত পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স হতে হবে ৩৫ বছর বয়স। তবে সংরক্ষিত প্রার্থীদের বয়সের ক্ষেত্রে বিশেষ ছাড় মিলবে। স্ট্যাটিস্টিক্স কিংবা ইকনমিক্সে ৬০ শতাংশ নম্বর নিয়ে স্নাতকোত্তর পাশ করলে তবেই আবেদন করা যাবে। এছাড়া নেট কিংবা গেট এর সার্টিফিকেট, কম্পিউটার প্রোগ্রামিং বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। উক্ত পদে নিয়োজিত ব্যক্তিকে প্রতি মাসে ৩১,০০০ টাকা বেতন দেওয়া হবে (Indian Statistical Institute Recruitment)।

আগ্রহী প্রার্থীরা অনলাইনের (Indian Statistical Institute Recruitment) মাধ্যমে বাড়িতে বসেই আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে উল্লেখিত মেইল আইডিতে প্রার্থীর বায়োডাটা পাঠিয়ে দিলে আবেদন করা হয়ে যাবে। আগামী ১০ই নভেম্বর পর্যন্ত চলবে আবেদন। ইন্টারভিউ কিংবা অনলাইনে লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে। প্রসঙ্গত উল্লেখ্য, আগামী বছরের ৩১শে মার্চ পর্যন্ত চুক্তি ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

Related Articles