দেশনিউজবিনোদন

কনকনে শীতে খুবই কষ্টে রয়েছেন ২০ টি গ্রামের অসহায় মানুষ, সাহায্যের হাত বাড়ালেন ‘গরিবের ভগবান’ সোনু সুদ

Advertisement
Advertisement

বিপদের সময় পাশে থাকা মানুষগুলোকে ভোলা অসম্ভব। আর সে যদি জীবনমরণ সমস্যার সময় সাহায্যের হাত বাড়িয়ে দেয়, তবে তো তার কাছে সারাজীবন ভালোবাসা আর শ্রদ্ধার ঋণে আবদ্ধ থাকে মানুষ। জীবনের সবচেয়ে সুখের দিনেও তাদের পাশে রাখা আবশ্যক মনে করে।

কোভিড অতিমারী জনিত এবং লকডাউন জনিত প্রায় অনেক সমস্যাতেই চেনা মুখ এই অভিনেতা। পরিযায়ী শ্রমিকদের সমস্যা সমাধানে এগিয়ে এসেছিলেন অভিনেতা সোনু সুদ। সোনুর মানবিকতার উদাহরণ নেটিজেনদের মুখে মুখে ফিরছে এই করোনা পরিস্থিতিতে। অভিনেতা নন শুধু, মানবিক মুখ হিসেবেও সোনু সুদ এখন পরিচিত।

আরেকবার সোনু প্রমাণ করে দিলেন, তিনি সত্যিই বাস্তবের রবিনহুড, “গরিবের মসিহা”। ইনস্টাগ্রামে একটি পোস্টে একজন সোনু সুদকে মেনশন করে লেখেন উত্তরপ্রদেশের সোনভদ্র এবং মির্জাপুর নামের গ্রাম দুটিতে সমস্ত বয়স্ক মহিলারা শীতের সময় প্রবল ঠান্ডায় কষ্ট পান। প্রতিবছর তারা আশায় আশায় থাকেন কেউ এসে তাদের দুঃখ লাঘব করবেন। কিন্তু কোন বছরই তা হয় না। তাই অগত্যা এখন তাদের শেষ ভরসা সোনু সুদ ।

তিনি এই পোস্টটি দেখে সঙ্গে সঙ্গে রিপ্লাই করেন, মির্জাপুর এবং সোনভদ্রের মানুষদের আর কষ্ট পেতে হবে না। শুধু বয়স্ক মানুষদের নয়, সবার জন্য শীতবস্ত্রের ব্যবস্থা করবেন তিনি। সোনুর এই মহৎ হৃদয়ের পরিচয়ে আরেকবার চমৎকৃত নেটিজেনরা। প্রশংসায় আরেকবার তাঁরা ভরিয়ে দিয়েছেন এই অভিনেতাকে।

Related Articles