নিউজবিনোদন

Anushka Sharma pregnant: ভীরুস্কার জীবনে খুশির খবর! ফের অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা?

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা, জল্পনা তুঙ্গে

Advertisement
Advertisement

দ্বিতীয় বারের মতো মা হতে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma pregnant)। বলিউডের অন্দরে এমনই খবর ছড়িয়ে পড়েছে। জানা যাচ্ছে, কোহলি ও অনুষ্কার ঘরে দ্বিতীয় সন্তান আসতে চলেছে। এই মুহূর্তে দ্বিতীয় ট্রাইমেস্টারে রয়েছে অনুষ্কা। ২০২১ সালে বিরাট ও অনুষ্কার কোল জুড়ে এসেছে তাদের প্রথম সন্তান ভামিকা। এবার ভামিকার সঙ্গে খেলা করার আরেক সঙ্গী আসছে।

ভীরুস্কা প্রথম সন্তান ভামিকার জন্মের পর থেকে এখনো পর্যন্ত তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক পোস্ট করেছে। তবে এখনো পর্যন্ত তাঁদের সন্তানকে লাইমলাইটে আনেনি ভীরুস্কা। তবে ক্রিকেট ম্যাচ চলাকালীন একবার ভুল বশত স্টেডিয়ামের জানালার ফাঁক দিয়ে দেখা গিয়েছিল ভামিকার মুখ। এবার সেই ভামিকার বোন বা ভাই হতে চলেছে। তবে এ বিষয়ে বিরাট বা অনুষ্কা (Anushka Sharma pregnant) কেউই স্পষ্ট ভাবে এখনো কিছু জানায়নি।

বেশ কিছুদিন ধরে অনুষ্কা শর্মা বাড়ির বাইরে বের হচ্ছে না। এমনকি তাঁকে মুম্বাইয়ের কোনো পার্টি বা ইভেন্টেও দেখা যায়নি। সূত্র মারফত জানা যাচ্ছে, অনুষ্কা এই মুহূর্তে পাবলিক নজর এড়িয়ে চলার চেষ্টা করছেন। তাই তিনি প্রকাশ্যে আসছেন না। বিরাট কোহলির কোনো ক্রিকেট ম্যাচেও দেখা মেলেনি অনুষ্কার। এ অবস্থায় অনুরাগীদের মধ্যে অনুষ্কার দ্বিতীয় বারের মতো অন্তঃসত্ত্বা (Anushka Sharma pregnant) হওয়ার বিষয়টি নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

আর এই জল্পনায় ঘি ঢেলেছে হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন। এই প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি অনুষ্কা ও বিরাটকে একসঙ্গে মুম্বাইয়ের এক ম্যাটারনিটি ক্লিনিকে দেখা গিয়েছে। এ সময় পাপরাজিৎরা তাঁদের ছবিও তোলেন। তবে অনুষ্কা এই মুহূর্তে সে সব ছবি প্রকাশ করতে বারণ করেছে পাপরাজিৎদের। এই ঘটনার পর অনুষ্কার অন্তঃসত্ত্বা (Anushka Sharma pregnant) হওয়ার জল্পনা আরো তীব্র হয়েছে। সূত্রানুসারে, খুব শীঘ্রই এ বিষয়ে অনুষ্ঠানিক ঘোষণা করবেন ভীরুস্কা।

Related Articles