লাইফস্টাইল

রান্নাঘরের সামান্য এই উপাদান ম্যাজিকের মতো বদলে দিতে পারে আপনার ভাগ্য

এলাচ দারচিনি লবঙ্গ এই গরম মসলাগুলি প্রত্যেকের রান্নাঘরে পাওয়া যাবে। কিন্তু এই লবঙ্গের গুনাগুন কেবল রান্নাতেই নয় তার বাইরেও আছে। জ্যোতিষশাস্ত্র যারা বিশ্বাস করেন তাদের জন্য কিছু সহজ টোটকা রয়েছে যা আপনার জীবনে এনে দিতে পারি খুশির ছোঁয়া।

ভাগ্য তখনই ধরা দেয় যখন আমরা কর্ম করি। কঠোর পরিশ্রমের সাথে ভাগ্য যদি সাথ দেয় তাহলে সেই পরিশ্রমের সঠিক মূল্য আমরা অর্জন করি। অনেকসময় দেখা যায় কঠোর পরিশ্রম করা সত্ত্বেও স্বপ্নপূরনের পথে বাধা আসা তার এই বাধা সরাতে এই টোটকা গুলি জেনে নিন।

1) সকালে পুজোর পরে আরতির সময় প্রদীপের দুটি লবঙ্গ রেখে আরতী করুন। জ্যোতিষ শাস্ত্র মতে এতে এতে আপনার সমস্ত আশা পূর্ণতা পায়।

2) শুক্রবার একটি লাল কাপড়ে 5 টি লবঙ্গ একসাথে বেঁধে রাখুন। অর্থ রাখার স্থানে এই পুটলি রেখে দিলে আপনার অর্থ উপার্জন বৃদ্ধি পাবে।

3) যদি কোন বিশেষ কাজে সাফল্য চান তবে একটি লেবুর ওপর চারটি লবঙ্গ রেখে দিন। ওম শ্রী হনুমতে নম মন্ত্রটি একুশবার জপ করে সেই লেবুটি আপনার সঙ্গে রাখুন। বিশ্বাস করা হয় এতে বজরংবলির কৃপা লাভ হয় ও কাজে সাফল্য আসে।

4) চাকরির ইন্টারভিউ দিতে গেলে মুখে দুটি লবঙ্গ রেখে দিন। এরপর সেই জায়গায় পৌঁছে লবঙ্গ দুটি ফেলে দিন। ইন্টারভিউয়ের সাফল্যের জন্য প্রার্থনা করে ভিতরে প্রবেশ করুন। অবশ্যই সাফল্য পাবেন

5) বিশ্বাস করা হয় তেল বা ঘি এর প্রদীপে লবঙ্গ রেখে হনুমানজির আরতি করলে বাড়ি থেকে নেগেটিভ শক্তি দূর হয় ও সংসারে সমৃদ্ধি আসে।

Tags

Related Articles

Close