নিউজবিনোদন

৭০ লাখ টাকা খরচে সারা’কে নিয়ে থাইল্যান্ডে গিয়েছিলেন সুশান্ত! চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন রিয়া

প্রায় দু মাস পূর্ণ হতে চললো সুশান্ত হারা বলিউড। যত দিন যাচ্ছে ততই রহস্য ঘনীভূত হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ডে। তবে, বলিউডের অন্যতম এক চর্চিত বিষয়ে সুশান্ত- সারার সম্পর্ক। অনেকেই দাবি করেছেন সম্পর্কে ছিলেন সুশান্ত ও সাইফকন্যা সারা। কিন্তু এরই মাঝে সামনে এল সুশান্ত সারার সম্পর্ক নিয়ে এক অজানা তথ্য। ৭০ লাখ খরচ করে নাকি সারাকে তাইল্যান্ডে নিয়ে গিয়েছিলেন সুশান্ত। ২০১৮-র ৩০ ডিসেম্বর ওই ট্রিপে গিয়েছিলেন সারা-সুশান্ত । কানাঘুষো শোনা যায় ‘কেদারনাথ’ সাফল্যের পরই এই ট্রিপটি করেছিলেন তারা।

সম্প্রতি এক সংবাদ মাধ্যেমর সামনে এই প্রসঙ্গে মুখ খুললেন সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর থেকেই অভিনেতার মৃত্যুর জন্য দায়ী করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। এরই মাঝে রিয়া দাবি করেছেন রাজার হালে জীবনযাপন করতেন সুশান্ত। সে চাটার্ড ফ্লাইটে তাইল্যান্ড বেড়াতে গিয়েছিলেন। খরচ হয়েছিল ৭০ লাখ টাকা। অন্যদিকে, সুশান্তের প্রাক্তন সহকারী সাবির আহমেদ এই প্রসঙ্গে জানান, সেই ট্রিপে সুশান্তের সঙ্গে ছিলেন সারাও । মোট সাতজন ছিলেন ওই তাইল্যান্ড ট্রিপে। ২০১৮-র ৩০ ডিসেম্বর ওই ট্রিপে গিয়েছিলেন সারা-সুশান্ত। তাঁদের সঙ্গে ছিলেন সিদ্ধার্থ গুপ্তা, কুশল জাভেরি, আব্বাস, বডিগার্ড মুসতাক এবং সাবির নিজে। কিন্তু এই প্রসঙ্গে সারাকে প্রশ্ন করা হলে কোনও মন্তব্য করতে চাননি তিনি।

প্রসঙ্গত, সাইফ কন্যা সারার প্রথম ছবি ‘ কেদারনাথ ‘। সবারই জানা সেই ছবিতে সারার বিপরীতে ছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত। রিল লাইফের রোমান্স করতে করতে রিয়েল লাইফেও রোমান্স- এও মজেছিলেন ছিলেন নায়ক নায়িকা। যদিও তা দীর্ঘস্থায়ী হয়নি। কানাঘুষো শোনা যায় ইন্ডাস্ট্রির চাপেই শেষ হয়ে যায় তাদের সম্পর্ক।

একদিকে সারা বলিউডের হেভিওয়েট পরিবারের মেয়ে আর অন্যদিকে সুশান্ত বলিউডের বাইরে থেকে আসা এক নায়ক। এমনকি সুশান্ত মৃত্যুর পর এক ভিডিও ভাইরাল হয়েছিল সেখানে দেখা যায় এক রিয়েলিটি শোতে সাইফ আলি খানের বর্তমান স্ত্রী ও সারা আলি খানের স্টেপ মাদার করিনাকে বলতে শোনা যায় ‘মেয়েকে তিনি উপদেশ দেবেন তাঁর প্রথম ছবির নায়কের সঙ্গে যেন প্রেম না করে’। সুশান্ত মৃত্যুর পর থেকেই উঠেছিল স্বজনপোষণের অভিযোগ। ইতিমধ্যেই তাবড় তাবড় অভিনেতাদের দিকে উঠেছে আঙ্গুল। তবে যদিও এখনও পর্যন্ত জানা যায়নি সুশান্ত মৃত্যুরহস্যের আসল কারণ।

Tags

Related Articles

Close