বিনোদন

দিদিদের সাথে জীবনের শেষ জন্মদিন পালন করছে সুশান্ত, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

ঠিক দু মাস আগে আজকের দিনই সকলকে কাঁদিয়ে চিরঘুমে ডুব দিয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত ১৪ জুন অভিনেতার নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তার নিথর দেহ। অভিনেতার মৃত্যুর দু মাসের মাথায় প্রকাশ্যে তা শেষ জন্মদিন সেলিব্রেশনের ভিডিও।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে জানা যাচ্ছে, এই ভিডিয়োটি শ্যুট করা হয়েছিল সুশান্তের দিদির বাড়ি চণ্ডীগড়ে। ২১ জানুয়ারি ২০২০ সালের শেষ জন্মদিনে সেখানেই ছিলেন সুশান্ত। অভিনেতার জন্মদিনের যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে সুশান্তের সঙ্গে তাঁর দুই রয়েছে। তার দিদি নীতু ও মিতু সিংকে দেখা যাচ্ছে সেই ভিডিওতে। ভিডিয়োতে দুই দিদিকেই ও সুশান্ত সিং রাজপুত উভয়ই মজা করছেন হাঁসছেন। কিন্তু কে জানত অভিনেতার সেই একমুখ হাঁসির পিছনে লুকিয়ে আছে বহু কষ্ট,অভিমান।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মানতে নারাজ অনুরাগীরা। সুশান্তের মৃত্যুর ময়নাতদন্ত বলছে আত্মহত্যা করেছেন অভিনেতা। কিন্তু পরিবার থেকে অনুরাগীরা কেউ তা মেনে নিতে পারেনি। ইতিমধ্যেই অভিনেতার বাবা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। হাসি তদন্তে নেমে সুশান্ত মৃত্যু কাণ্ডের বিচারে সামনে এসেছে বহু তথ্য। এরই মাঝে রিয়া চক্রবর্তী দাবি করেছেন, সুশান্তের সঙ্গে তাঁর দিদিদের সম্পর্ক বিশেষ ভালো ছিল না। কিন্তু অন্যদিকে ছবি ভিডিও বলছে তার দিদির সঙ্গে সঙ্গে সম্পর্ক যথেষ্টই ভালো ছিল। এটা নিয়ে বর্তমানে চলছে জল ঘোলা।

সুশান্ত মৃত্যুর পর নানাভাবে উঠেছে স্বজনপোষণের অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই বলিউডের তাবর তাবর সলেবদের জেরা করেছে মুম্বাই পুলিশ। দেশজুড়ে বর্তমানে চলছে জাস্টিস ফর সুশান্ত। অন্যদিকে সুশান্ত মৃত্যুর পরই অনুরাগীরা স্টার চাইল্ড বয়কটের ডাক দিয়েছিল। আর তা প্রমাণ দিচ্ছে সদ্য প্রকাশিত ‘ সড়ক ২ ‘- র ট্রেলার। সবথেকে বেশি আনলাইক এর রেকর্ড গড়েছে ছবির ট্রেলার।

Tags

Related Articles

Close