নিউজবিনোদন

Kar Kache Koi Moner Kotha: শিমুলের শাশুড়ির পরিবর্তন, চোখে জল আনলো দর্শকদের

নিজের সামান্য পেনশনের টাকা দিয়ে কী করলেন শিমুলের শাশুড়ি? জানুন

Advertisement
Advertisement

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। এই ধারাবাহিকটি নিয়ে চর্চা কম হয় না। শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকটি। আজকাল টিআরপিতেও ভালো ফলাফল করছে। প্রথম দিকেই বাড়ির বউয়ের উপর শাশুড়ির অত্যাচার, স্বামীর পাশে না থাকা ইত্যাদি বিষয় গুলো দেখানো হয়েছে।

খুব কম সময়ের মধ্যেই ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা লাভ করেছে। একে এই ধারাবাহিক নিয়ে নানা বিতর্ক সৃষ্টি হয়েছিল। সেটা ফুলশয্যার রাতে নবদম্পতির মাঝে শাশুড়ির শুয়ে পড়া হোক কিংবা বৈবাহিক ধর্ষণ-নিয়ে চর্চা কম হয়নি। তবে দিন যত গড়িয়েছে ধারাবাহিকের কাহিনী দর্শক মনে এক আলাদাই জায়গা করে নিয়েছে।

এবার ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকের গল্পে আরো বড় টুইস্ট আসতে চলেছে। পরিবর্তন হতে চলেছে ধারাবাহিকের কাহিনী। প্রসঙ্গত, এই ধারাবাহিকের খুবই চর্চিত একটি চরিত্র হলো শিমুলের শাশুড়ি। যে প্রথম থেকেই শিমুলকে নানা ভাবে অপমান, অত্যাচার করেছে। এক কথায় প্রথম থেকেই শিমুলের শাশুড়িকে নেগেটিভ হিসাবে দেখানো হয়েছে। এবার এই চরিত্রকেই পজিটিভ ভাবে তুলে ধরা হবে।

শিমুল প্রথম থেকেই শশুর বাড়ি সঙ্গে মানিয়ে নিয়েছেন। স্বামী ও দেওরকে নানা ভাবে পরিবর্তন করার চেষ্টা করেছেন, তবে সে ক্ষেত্রে বার বার ব্যার্থ হয়েছে শিমুল। কিন্তু তিনি চেষ্টা করে নিজের শাশুড়িকে পরিবর্তন করতে পেরেছে। জাঁদরেল শাশুড়ির কঠিন মন ভেঙে ভিতরের নরম মানুষটিকে বাইরে বের করে এনেছে। যদিও শিমুলের শাশুড়ির এই পরিবর্তন মেনে নিতে পারছে না পরাগ এবং পলাশ। সম্প্রতি পর্বে দেখা যাচ্ছে, নিজের সামান্য পেনশনের টাকা দিয়েই শিমুলের শাশুড়ি শিমুলের বাপের বাড়ির জন্য উপহার কিনেছেন। আর শাশুড়ির এহেন পরিবর্তন চোখে জল এনেছে দর্শকদের (Kar Kache Koi Moner Kotha)।

Related Articles