বিনোদন

লাল টুপি হট পোশাকে তুমুল নাচ মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসার, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

প্রযোজক পরিচালক সুভাষ শর্মা আর শীলা শর্মার মেয়ে হওয়ার সুবাদে অভিনয় ছিলো রক্তেই, পরবর্তীতে বিবাহসূত্রে আবদ্ধ হন মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো চক্রবর্তীর সাথে। হ্যাঁ, মদালসা শর্মার কথাই হচ্ছে। কেরিয়ারের শুরু হয় “কিশোর নমিত কাপুর” অ্যাক্টিং ইনস্টিটিউটে পড়ার সময়েই, মদালসা বুঝতে পারেন তাঁর কেরিয়ারের সাফল্যের বীজ নিহিত অভিনয়েই, অভিনয় জগতে পা রাখা তেলেগু সিনেমা “ফিটিং মাস্টার” এর মাধ্যমেই।

বি-টাউনে প্রথম পা রাখেন “অ্যাঞ্জেল” সিনেমাটিতে সোনল মহাজনের চরিত্রে! এমনকি হলিউডের মাটিতেও সাফল্যের ছাপ ফেলেছেন জার্মান সিনেমা “দ্য গার্ল উইথ দ্য ইন্ডিয়ান এমারেল্ড”-এ অভিনয়ের মাধ্যমে। বর্তমানে স্টার প্লাসের বিখ্যাত ধারাবাহিক ‘অনুপমা’য় কাব্যের চরিত্রে নজর কেড়েছেন মদালসা!

ডেইলি সোপে অভিনয়ের জন্য তাঁকে উৎসাহিত করেন তাঁর শ্বশুরমশাই মিঠুন চক্রবর্তীই। শ্বশুর-বৌমার সম্পর্কে নিয়ে অকপট মদালসা, “আমি কখনো মনেই করিনি যে আমাদের সম্পর্কটা শ্বশুর বৌমার, আমি নিজেকে খুব ভাগ্যবতী মনে করি যে মিমোর বাবাকে আমিও বাবার জায়গাটাই দিতে পেরেছি।”

সম্প্রতি নিজের আরেকটি ফটো শেয়ার করেছেন তিনি সুইমিং পুলে। ছবিটি পোস্ট করার পরই তা ছড়িয়ে পড়ে। তাছাড়াও তিনি একটি ভিডিও পোস্ট করেন, যাতে দেখা যায় তিনি দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন। শুধু তাই নয়, তিনি খুশিতে নাচও করেছেন। ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। এভাবেই এগোতে থাকুন মদালসা, অপেক্ষায় আছে দর্শকরা আরো ভালো ভালো সিনেমা উপহার পাওয়ার জন্য তাঁর কাছ থেকে!

Tags

Related Articles

Close