বিনোদন

চাঁদেও জমি কিনেছিলেন সুশান্ত, অভিনেতার মৃত্যুর পর সামনে এলো আরও কিছু অজানা তথ্য

Advertisement
Advertisement

৩৪ বছর বয়সী বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। তিনি তার কেরিয়ারের মাঝগগনে ছিলেন। তিনি বলিউডকে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। তার এই মর্মান্তিক মৃত্যু কেউ মেনে নিতে পারছে না এখনও। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে পোস্টের ঝড় উঠেছে।

মানুষটার শেষ সিনেমা ‘Chhichhore’ তে আমাদের শিখিয়েছিল কখনো হেরে যেতে নেই, সুইসাইড কোনোদিন সমাধান হতে পারেনা লড়াই করতে হবে। এই একটা জীবন অনেক দামী।এটাই ছিল সিনেমার মুল বক্তব্য । আর ভাগ্যের কি পরিহাস নিজেই সেই কাজটা করে বসলো। টাকা পয়সা ফেম কিচ্ছু মানসিক শান্তি দেয়না। তার একটা উদাহরণ দিয়ে গেলো সুশান্ত।

2019 সালের সুশান্ত সিং রাজপুত তার সবচেয়ে বড় স্বপ্নগুলির গুলির একটি তালিকা তৈরি করেছিলেন। তার স্বপ্নের তালিকায় ছিল আয়রন ম্যান ট্রায়াথলনের প্রশিক্ষণ থেকে শুরু করে বাঁ হাতে একটি ক্রিকেট ম্যাচ খেলা, এই তালিকায় মহাজগতের প্রতি সুশান্তের ভালোবাসার প্রতিফলিত হয়েছিল।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম জানা গিয়েছে, এই অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ ৫৯ কোটি টাকা। এছাড়াও এর সাথে ছিল বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি। ওই সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, সুশান্ত নাকি ইন্টারন্যাশনাল লুনার ল্যান্ড রেজিস্ট্রি মারফত চাঁদে জমি কিনেছিলেন। এছাড়াও সুশান্ত একটি উন্নতমানের টেলিস্কোপ কিনেছিলেন। এই টেলিস্কোপ সম্পর্কে তিনি তার ইনস্টাগ্রাম আইডি থেকে বলেছিলেন। তিনি বলেছিলেন তার মেড ১৪ এলএক্স ৬০০ টেলিস্কোপ দিয়ে নাকি শনির বলয় দেখা যায়।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles