বিনোদন

স্লিম ফিগারে হিট অ্যান্ড ফিট, ছক্কা হাঁকাচ্ছেন মিমি

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ঝড় তোলেন টলি-কুইন মিমি চক্রবর্তী ৷ একদিকে অভিনয় অন্যদিকে পার্টির কাজ একা হাতে দুই সামলাচ্ছেন তারকা সাংসদ মিমি। কিন্তু এই ব্যস্ততার মাঝেও মিমের রূপের জাদুতে মাতোয়ারা সিনে দুনিয়া। বরাবরই স্লিম অ্যান্ড ট্রিম অভিনেত্রী। কিন্তু মিমি কিভাবে করে তার ডায়েট?

সেলেবদের নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। তারা কি করছে, কী খাচ্ছে, কিভাবে সাজগোজ করছে সেসব জানতে চায় দর্শকরা। আর সেই সেলেব যদি হয় মিমি চক্রবর্তী তাহলে তো কথাই নেই। ফিগার হোক বা ফোটোশ্যুট মিমি একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তিনি শুধু বর্তমানে অভিনেত্রী তাই নয় তিনি এখন তারকা সাংসদও বটে। তাই অনুরাগীদের এন্টারটেইন করার পাশাপাশি সাধারণ মানুষের সমস্যার কথা শুনে তাদেরকে সাহায্য করতে হয় মিমিকে। তবে, এত কিছুর মধ্যেও কিভাবে নিজের চেহারাকে ধরে রেখেছেন অভিনেত্রী? আমরা সবাই জানি ফিটনেস নিয়ে বেশ সচেতন মিমি। তাহলে কি নিজেকে স্লিম অ্যান্ড ট্রিম কড়া ডায়েট করেন মিমি নাকি ঘরোয়া খাবার খান সে কথা অবশ্য এবার নিজের মুখেই জানালেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ডায়েট নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। তবে জানেন মিমি কিন্তু ডায়েটে বিশ্বাসী নন বাড়ির ভাত, ডাল, তরকারিই তার প্রথম পছন্দ। মাছ-মাংস সেরকম পছন্দ না তার প্রথম পছন্দ নিরামিষ খাবার। তবে, তার মেনুতে চিজ থাকবেই থাকবে। চিজ অভিনেত্রীর ভারী পছন্দের। চিজের পাশাপাশি ঘি খেতেও খুব ভালোবাসেন। এমনকি ডায়েটের কথা ভেবে মিষ্টি ছেড়ে দেন না অভিনেত্রী। মিষ্টি খেতেও ভালোবাসেন মিমি। তবে, সবকিছু শেষে নিয়ম করে চলে শরীর চর্চা।

কিছুদিন আগেই ‘আমরা কি চা খাব না, চা খাব না আমরা’ রাতারাতি সেলিব্রেটি ‘চা কাকু’ ওরফে মৃদুল দেবের পাশে দাঁড়ান তারকা সাংসদ মিমি চক্রবর্তী। মিমি তার প্রিয় ‘চা কাকু’-র সঙ্গে দশমী সারেন। মিষ্টিমুখ করাতে ‘চা কাকু’-র হাতে বিজয়ার মিষ্টিও তুলে দেন মিমি।

Tags

Related Articles

Close